1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল মেসি-রোনালদোদের জন্য আতঙ্ক বেনজেমা

সেমি ফাইনালে জয়ের লক্ষ্যে দুর্দান্ত একাদশ নিয়ে মাঠে নামছে কলকাতা

  • সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৫২ পঠিত

সেমি ফাইনালে জয়ের লক্ষ্যে দুর্দান্ত একাদশ নিয়ে মাঠে নামছে কলকাতা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরে চূড়ান্ত হয়েছে প্লে অফের চার দল। দিল্লি ক্যাপিটালস, চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চেলেঞ্জার্স বে'ঙ্গালোরের

প্লে অফ আগেই নিশ্চিত হয়ে গেলেও অ'পেক্ষা ছিল চতুর্থ দলের জন্য। গত আসরের চাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে পেছনে ফেলে শেষ পর্যন্ত চতুর্থ দল হিসেবে প্লে অফে চলে যায় সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স।

প্লে অফ রাউন্ডে কলকাতাকে খেলতে হবে এলিমিনেটর ম্যাচে। যেখানে তাদের প্রতিপক্ষ হিসেবে থাকছে বিরাট কোহলির দল রয়্যাল চেলেঞ্জার্স বে'ঙ্গালোর। এই ম্যাচে কেমন হবে নাইটদের একাদশ সেটা এবার দেখে নেয়া যাক।

প্রথম রাউন্ডের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে জয় পেয়েছিল কলকাতা নাইট রাইডার্স। এদিন ওপেনিং জুটিতে দলকে দারুণ শুরু এনে দিয়েছিলেন এভিন লুইসের বদলি হিসেবে ওপেনিং করা শুবম্যান গিল। ইনিংস সর্বোচ্চ ৪৪ বলে ৫৬ রান করেছিলেন তিনি। ফলে বে'ঙ্গালোরের বিপক্ষে ম্যাচেও ভে 'ঙ্কে'টেশ আইয়ারের সাথে ওপেনিং পজিশনে দেখা যেতে পারে গিলকে।

দলে চার বিদেশি ক্রিকেটারের মধ্যে টানা ব্যর্থ হওয়া অধিনায়ক ইয়ন মর'গান থাকছেন সেটা নিশ্চিত। বাকি তিন বিদেশি ক্রিকেটারের মধ্যে গত ম্যাচে বল হাতে এক ওভারে এক উইকেট নেয়া সাকিব আল হাসানকে দেখা যেতে পারে একাদশে। তাকে একাদশে রাখার জন্য ইতোমধ্যে দলটির সাবেক অধিনায়ক গৌতম গম্ভীরও মত দিয়েছেন সাকিবের পক্ষেই।

গম্ভীর বলেন, ‘’রাসেল যদি বল না করে তাহলে দলের জন্য পুরোপুরি কার্যকরী হল না। সাকিব দোষটা কোথায়? আমা'র মতে, রাসেল ফিট থাকলে এবং ব্যাটিং বোলিং দুই-ই করতে পারলে তাকে নেওয়া যায়।

তবে সে যদি শুধু ব্যাটিং করে এবং বোলিং করতে না পারে, তাহলে আমি সাকিবকেই বেছে নিব। কারণ ব্যা'ঙ্গালোরের মত দলের ব্যাটিং লাইনআপের বিরু'দ্ধে আপনার ষষ্ঠ বোলারেরও প্রয়োজন আছে।‘’

দলে বাকি দুই বিদেশি ক্রিকেটারের মধ্যে থাকতে পারেন লকি ফার্গু'সন এবং ক্যারিবিয়ান অলরাউন্ডার সুনিল নারাইন।

এক নজরে দেখে নেয়া যাক রয়্যাল চেলেঞ্জার্স বে'ঙ্গালোরের বিপক্ষে কলকাতার সম্ভাব্য সেরা একাদশ

শুবম্যান গিল, ভে 'ঙ্কে'টেশ আইয়ার, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠি, দীনেশ কার্তিক, ইয়ন মর'গান, সাকিব আল হাসান, সুনিল নারাইন, লকি ফার্গু'সন, শিভাম মাভি, বরুণ চক্রবর্তী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!