1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন

বিয়ে করলেন ‌নাসির, ক্ষেপেছেন সাবেক প্রেমিকা সুবাহ

  • সময় মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮ পঠিত

বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে আকদ অনুষ্ঠান সম্পন্ন করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন । কনের নাম তামিমা তাম্মি। পেশা বিমানের কেবিন ক্রু। কাজ করেন সৌদি এয়ারলাইন্সে।

এদিকে বিয়ের খবরে বেশ তাচ্ছিল্যের স'ঙ্গে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন একসময় নিজেকে নাসিরের প্রেমিকা দাবি করা সুবাহ শাহ হু’মায়রা। তিনি 'ক্ষেপে গেছেন তবে 'ক্ষেপাটা নাসিররের চেয়ে বেশি তার পোষ্টে কমেন্টস করা লোকজনের উপর। স্ট্যাটাস দেয়ার পর একটি ভিডিও বার্তায়ও সেরকমই বলছিলেন।

নাসিরকে উদ্দেশ্য করে সুবাহ সোমবার তার ফেসবুকে ওয়ালে লিখেন, বিয়ে আমিও করবো কিন্তু দুইটাকার কেবিনক্রুকে না। বিয়ে করলে তোর বাপেরও বাপকেই করবো ইনশাআল্লাহ। তুই দেখ। কারণ রতনে রত্ন চিনে, শুয়োরের ছিন'ে কচু।

তবে এ বি'ষয়ে নাসিরের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এর আগে গতকাল (রোববার) জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে কনের স'ঙ্গে ছবি আপলোড করেছেন নাসির। ক্যাপশনে বলেছেন, ‘আল হা'ম'দুলিল্লাহ! আমা'দের নতুন জীবনের জন্য দোয়া করবেন।’

পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। ম হা'মা'রি করো'নার কারণে স্বল্প পরিসরেই ছোট অনুষ্ঠান আয়োজন করে সম্পন্ন হয়েছে আকদ। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে যৌ'থভাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হবে ১৭ ফেব্রুয়ারি।

প্রস'ঙ্গত, সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গেছেন হু’মায়রা সুবাহ। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু নাটক ও সিনেমা'র কাজ। শেষ করেছেন রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ ও আবদুল মান্নান পরিচালিত ‘মন বসেছে পড়ার টেবিলে’ সিনেমা'র কাজ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!