1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

পাকিস্তানের ক্রিকেট চলে ভারতের টাকায়: রমিজ রাজা

  • সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২৬ পঠিত

পাকিস্তানের ক্রিকেট চলে ভারতের টাকায়: রমিজ রাজা

বৃহস্পতিবার ইসলামাবাদে সিনেট স্ট্যান্ডিং কমিটির সামনে আন্ত-প্রাদেশিক ব্যাপারগু'লোর প্রস'ঙ্গে কথা বলতে গিয়ে অকপটে এসব বলেন রমিজ।

রমিজ বলেন, “আইসিসি একটি রাজনীতিযুক্ত সংগঠন, যেটি এশিয়ান ও ওয়েস্টার্ন ব্লকে বিভক্ত এবং এর রাজস্বের ৯০ ভাগই আসে ভারত থেকে। এটা ভীতি জাগানিয়া ব্যাপার।

একদিক থেকে, ভারতের বাণিজ্যিক প্রতিষ্ঠানগু'লোই পাকিস্তানের ক্রিকেট চালায় এবং কালকে যদি ভারতের প্রধানমন্ত্রী ঠিক করে যে তিনি পাকিস্তানের জন্য তহবিলের অনুমতি দেবেন না, এই ক্রিকেট বোর্ড ভেঙে পড়তে পারে।”

আইসিসির তহবিলের ওপর নির্ভরতা কমিয়ে ভবি'ষ্যতে নিজেদের বাজার বিস্তৃত করা ও আয় বাড়ানোর ওপর জোর দেওয়ার কথা বলেন রমিজ, “আমা'র কাছে, এটা খুব সাধারণ ব্যাপার যে,

যদি জাতীয় দল ভালো করতে না পারে এবং ম্যাচ জিততে না পারে, সেটির মানে, বোর্ডের চা বানানোর লোক থেকে শীর্ষ কর্তা পর্যন্ত সবাই নিজেদের কাজে ব্যর্থ।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!