1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

তিন ম্যাচ খেলেই ভারতের বিশ্বকাপ দলে জম্মু-কাশ্মীরের সর্বোচ্চ গতির বোলার

  • সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২৪ পঠিত

আইপিএলে বহু ক্রিকেটারের কপাল খুলে দিয়েছে। সেই তালিকায় নতুন সংযোজন জম্মু-কাশ্মীরের ক্রিকেটার উ মর'ান মালিক। চলতি আইপিএল আসরে সানরাইজার্স হায়দরাবাদ দলের হয়ে শেষ কয়েকটি ম্যাচে তিনি গতিতে নজর কেড়েছেন। ১৫৩ কিলোমিটার প্রতি ঘন্টা বেগে বল করে চলতি আসরে এখনও পর্যন্ত দ্রুততম ডেলিভারিটি বেরিয়েছে তাঁরই হাত থেকে। আর দুর্দান্ত এই পারফর্ম করেই ভারতের বিশ্বকাড দলর ডাক পেলেন তিনি।

তবে নিয়মিত সদস্য হিসাবে নয়, উ মর'ানকে নেওয়া হয়েছে ভারতীয় দলের নেট বোলার হিসাবে। এদিনই বিসিসিআইয়ের পক্ষ থেকে তাঁকে টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার জৈব সুরক্ষা বলয়ে যোগ দিতে বলা হয়েছে। স্পোর্টস্টারের এক প্রতিবেদন অনুযায়ী ভারতীয় বোর্ডের একাধিক সূত্র জানিয়েছে, জম্মুর তরুণ পেস বোলার রবিবারের মধ্যেই ভারতীয় দলেরবায়ো বাবলে প্রবেশ করবেন।

তবে শুধু উ মর'ানই নয়, অন্যান্য আইপিএল ফ্র্যাঞ্চাইজিদেরও বেশ কয়েকজন আনক্যাপড বোলারকে, সংযুক্ত আরব আমিরাতে থেকে যেতে নির্দেশ দেওয়া হয়েছে। তাঁরা প্রত্যেকেই ভারতীয় দলে নেট বোলার হিসাবে যোগ দেবেন।

চলতি আইপিএল মর'সুমের দ্বিতীয় পর্বের আগে, টি. নটরাজনের পরিবর্তে স্বল্পমেয়াদী বদলি হিসাবে সানরাইজার্স হায়দরাবাদ উ মর'ান মালিককে দলে নিয়েছিল। আইপিএল-এর সংযুক্ত আরব আমিরাত পর্বে তিনি ৩ ম্যাচ খেলেই, তাঁর বলের গতিতে ক্রিকেট বিশ্বকে মুগ্ধ করেছেন। কলকাতা নাইট রাইডার্স ম্যাচে তিনি প্রথম সুযোগ পান। প্রথম ওভারেই তিনি ১৪৬ কিমি প্রতি ঘন্টায় বল করেন। সেই ম্যাচে তিনি দুবার ঘন্টায় ১৫০ কিমি বেগে বল করেন। আরসিবির বিরু'দ্ধে ম্যাচে তিনি ১৫৩ কিলোমিটার বেগে বল করে চলতি আসের দ্রুততম বলটি করেন।

অথচ, এখনও প্রথম -শ্রেণীর ক্রিকে'টের একটি ম্যাচও খেলেননি উ মর'ান। চলতি বছরের শুরুতেই তিনি জম্মু ও কাশ্মীর রাজ্যের সীমিত ওভারের দলে জায়গা করে নিয়েছিলেন। একটি টি-টোয়েন্টি এবং একটি ৫০ ওভারের খেলাতেই প্রতিপক্ষকে বারবার বিব্রত করে তিনি নিজের জাত চিনিয়েছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!