1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

করোনার জন্য টি-২০ বিশ্বকাপে ক্রিকেটারদের মন ঠিক রাখতে বিশেষ ব্যবস্থা আইসিস’র

  • সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ২৮ পঠিত

করো'নার জন্য টি-২০ বিশ্বকাপে ক্রিকেটারদের মন ঠিক রাখতে বিশেষ ব্যবস্থা আইসিস’র

করো'নার এই সময়ে, খেলোয়াড়দের বায়োবাবলের দায়িত্ব মেনে চলতে হবে। দীর্ঘ সময় কারা'গারে থাকাকালীন অনেকের মানসিক স্বাস্থ্য সমস্যা দেখা দেয়। এটি এখন একটি নতুন বাস্তবতা।

অতএব, বিশ্ব ক্রিকে'টের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি জানিয়েছে, আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপে খেলোয়াড়দের মনস্তাত্ত্বিক দিকগু'লো দেখার জন্য একজন মনোবিজ্ঞানী নিয়োগ করা হবে।

ম হা'মা'রীটি ক্রিকেটারদের উপর অনেক চাপ সৃষ্টি করেছে। অনেক ক্রিকেটারই এর স'ঙ্গে পাল্লা দিতে পারছেন না। ইংল্যান্ড তারকা অলরাউন্ডার

বেন স্টোকস মানসিক চাপের কারণে স্বেচ্ছায় নির্বাসিত হয়েছেন। কিছুদিন আগে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান ক্রিস গেইল আইপিএল থেকে বিদায় নিয়েছিলেন।

১৭-অক্টোবর সংযুক্ত আরব আমিরাত ও ওমানে শুরু হবে মাসব্যাপী বিশ্বকাপ। করো'নার ঝুঁকি এড়াতে পুরো টুর্নামেন্ট জুড়ে ক্রিকেটারদের বায়োবাবলের রাখা হবে। তাদের কার্যক্রম হোটেল এবং মাঠের মধ্যে সীমাব'দ্ধ থাকবে।

আইসিসি এর আগে সতর্ক করে দিয়েছিল যে এটি অনেক ক্রিকেটারের জন্য মানসিক ক্লান্তির কারণ 'হতে পারে। আইসিসির বায়োসিকিউরিটির প্রধান অ্যালেক্স মা'র্শাল বলেছেন:

“কিছু মানুষ (দু:খজনকভাবে) আ'ক্রা'ন্ত 'হতে পারে। অনেকেই দীর্ঘদিন ধরে এর মধ্য দিয়ে যাচ্ছেন। বন্ধ পরিবেশে পুনরায় প্রবেশ করা তাদের অনেকের জন্য মানসিক স্বাস্থ্য সমস্যা সৃষ্টি করতে পারে। ‘

মা'র্শাল আরও বলেন, “যদি এমন কেউ থাকে যার জন্য একজন খেলোয়াড়ের জন্য মানসিক স মর'্থন প্রয়োজন হয়, আইসিসি তাদের চারপাশে একজন মনোবিজ্ঞানী রাখবে।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!