1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

মেসি জানালেন, ব্যালন ডি’অরে তার ভোট পাবেন কে

  • সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ২৭ পঠিত

মেসি জানালেন, ব্যালন ডি’অরে তার ভোট পাবেন কে

মেসি জানালেন, ব্যালন ডি’অরে তার ভোট পাবেন কে
অনেক জল্পনা কল্পনা শেষে ব্যালন ডি’অরের সংক্ষি'প্ত তালিকা ঘোষণা হয়েছে অবশেষে। তাতে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি আছেন অবধারিতভাবেই।

তার প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রো'নালদো আছেন, স'ঙ্গে আছেন সময়ের সেরা খেলোয়াড় কিলিয়ান এমবাপে, নেইমা'র, রবার্ট লেভান্ডভস্কিরাও।

জাতীয় দলের অধিনায়ক হওয়ায় মেসির হাতে আছে ভোট দেওয়ার ক্ষমতা। এবারের ভোট তিনটে কাকে দেবেন তিনি? এমন একটা প্রশ্ন ভেসে বেড়াচ্ছিল ইউরোপীয় সংবাদ মাধ্যমে।

ফ্রান্স ফুটবলকে দেওয়া এক সাক্ষাৎকারে সে প্রশ্নের উত্তরটাও দিয়েছেন তিনি। জানালেন, প্রশ্নাতীতভাবেই তার ভোটটা যাব'ে সতীর্থ নেইমা'র আর কিলিয়ান এমবাপের ঝুলিতে।

মেসির কথা, ‘আমা'র দলে এমন দু’জন আছে যাদের আমি সহজেই ভোট দেবো— নেইমা'র ও কিলিয়ান এমবাপে। এরপর রবার্ট লেভান্ডভস্কি, যে একটা দারুণ বছর কাটিয়েছে। এর বাইরে, কারিম বেনজেমাও দারুণ খেলেছে।’

মেসি নিজেও চলতি বছর ব্যালন ডি’অরের বড় ফেভারিট। তবে নিজে এ বি'ষয়টাকে দেখছেন কঠিন এক বি'ষয় হিসেবে। বললেন, ‘এটা কঠিন, কারণ আপনি দলগতভাবে কী করেন, সেটা অনেক বড় একটা বি'ষয় এখানে।

এক সময় এটা বছরের সেরা খেলোয়াড় পেতেন, কিন্তু এখন বি'ষয়টা এমন দাঁড়িয়েছে যে, দলগত শিরোপা যার বেশি তারই সুযোগ বেশি। এমন কিছু অর্জন এখানে বড় নিয়ামক হিসেবে কাজ করে।’

বার্সেলোনার হয়ে সবশেষ মৌসুমটা ভালো কাটেনি মেসির। বার্সা ২০২০-২১ মৌসুমে কেবল জিতেছে কো'পা দেল রে। বার্সেলোনার হয়ে ব্যক্তিগতভাবে অবশ্য মৌসুমটা ভালো কে'টেছে তার, ৪৭ ম্যাচ খেলে ৩৮ গোল আর ১৪ অ্যাসিস্ট আছে তার ঝুলিতে।

তবে তিনি আর্জেন্টিনার হয়ে জীবনে প্রথমবারের মতো শিরোপায় চুমু দিয়েছেন এ বছর, জিতেছেন কো'পা আমেরিকা। সে কারণেই এবার তিনি চলে এসেছেন ফেভারিটদের তালিকায়

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!