1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

বার্সা সভাপতি লাপোর্তা কোমানকে নিয়ে গর্বিত

  • সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ২৩ পঠিত

বার্সা সভাপতি লাপোর্তা কোমানকে নিয়ে গর্বিত

লিওনেল মেসিকে হারিয়ে অনেকটাই বিপর্যস্ত বার্সেলোনা।
মাঠের বাইরে ঋণের চাপে পিষ্ট ক্যাম্প ন্যুয়ের ক্লাবটি। বার্সার সেই বিপর্যস্ত অবস্থার ছাপ পড়ছে মাঠের পারফরম্যান্সেও।

লিগ কিংবা চ্যাম্পিয়নস লিগ—কোথাও ভালো কিছু নেই। এর চাপটা পড়ছে কোচ রো'নাল্ড কোমানের ওপর।

এমনও শোনা যাচ্ছে, আন্তর্জাতিক ফুটবল–বিরতির আগেই বার্সেলোনা থেকে বরখাস্ত 'হতে হবে তাঁকে।

ক্যাম্প ন্যুয়ের আকাশে গু'ঞ্জন ভাসছে, বার্সা নাকি তাঁর বিকল্পও ভেবে রেখেছে। কিন্তু সব গু'ঞ্জনে জল ঢেলে দিয়ে বার্সেলোনার সভাপতি হোয়ান লাপোর্তা বলেছেন, কোমানই বার্সার কোচ থাকছেন!

বার্সেলোনার ভবি'ষ্যৎ কোচ হিসেবে অনেকেই অনেকের নাম বলছেন। তাঁদের মধ্যে আছে বেলজিয়ামের কোচ রবের্তো মা'র্তিনেজের নামও। কেউ আবার বার্সেলোনার সাবেক প্লেমেকার জাভি হার্নান্দেজের সম্ভাবনাও দেখছেন।

কিন্তু লাপোর্তা বলছেন, কোমানকে বরখাস্ত করার মতো কোনো সি'দ্ধান্ত নেয়নি ক্লাব কর্তৃপক্ষ, ‘সি'দ্ধান্তটা হচ্ছে কোমানই কোচ থাকছেন।

তিনিও আমা'দের মতো বার্সেলোনার স মর'্থক। তিনিও চান, বার্সেলোনা ভালো করুক। এখনো তাঁর চুক্তির মেয়াদ আছে এবং তাঁকে যোগ্য সম্মানটা দেওয়া উচিত।’

কিন্তু ফুটবল মহলে যে বার্সেলোনার সম্ভাব্য কোচ হিসেবে অনেকের নাম শোনা যাচ্ছে! তা লোকে যা–ই বলুক, লাপোর্তা এখনো কোমানের ওপরই আস্থা রাখছেন। এ বি'ষয়ে তিনি বলেছেন, ‘জাভির স'ঙ্গে আমা'র সব সময়ই কথা হয়। কারণ, আ মর'া বন্ধু।

পেপ গার্দিওলার ব্যাপারেও সেই একই কথা বলব। তাদের ভাবনাটা কী, তা আমি জানতে চাই। কারণ, তারা আমা'র চেয়ে একটু বেশিই জানে আর বোঝে।’ আসল কথাটা যেন এরপরই বললেন লাপোর্তা, ‘আমা'দের কোচের নাম কোমান। আ মর'া তাঁকে নিয়ে গর্বিত।’

ক্যাম্প ন্যুয়ের আকাশে ভেসে বেড়ানো গু'ঞ্জনটাকে লাপোর্তা পাত্তা দিতেই রাজি নন, ‘মানুষ যা খুশি ভাবতে পারে। আমি কখনোই বলিনি যে কোমানের প্রতি আমা'দের আস্থা নেই।

আমি মনে করি, কোমানের প্রতি আমা'দের এই আ'ত্মবিশ্বা'স তাঁর প্রাপ্য।’ লাপোর্তা পরে যোগ করেন, ‘কোমানকে কোচ করা এবং তাঁর ওপর আস্থা রাখার সি'দ্ধান্তটাকে আমি একদম সঠিক বলব। আমি আবারও বলছি, আমা'দের কোচ কোমানই।’

বার্সেলোনার স'ঙ্গে কোমানের বর্তমান চুক্তির মেয়াদ ২০২২ সালের গ্রীষ্ম পর্যন্ত। এরপর আর তাঁর স'ঙ্গে নতুন চুক্তি বার্সেলোনা করবে বলে মনে হয় না। ক্যাম্প ন্যুয়ের ক্লাবটি বরং উঠতি তারকাদের স'ঙ্গে নতুন চুক্তি নিয়ে বেশি ভাবছে।

লাপোর্তা বি'ষয়টি নিয়ে বলেছেন, ‘আমা'দের যে তরুণ খেলোয়াড়েরা আছে, তাদের স'ঙ্গে নতুন চুক্তি করাটাই এখন অগ্রাধিকার পাবে।

আ মর'া সব তরুণ খেলোয়াড়দের চুক্তি নবায়ন করা নিয়েই ভাবছি। আশা করি, আগামী সপ্তাহেই ভালো খবর আসবে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!