1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

আইপিএল-এর প্লে-অফের চার দল চুড়ান্ত

  • সময় শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৬৯ পঠিত

আইপিএল-এর প্লে-অফের চার দল চুড়ান্ত

আইপিএল-এর প্লে-অফে উঠে গেল কলকাতা নাইট রাইডার্স। শুক্রবারের খেলায় সানরাইজার্স হায়দরাবাদের বিরু'দ্ধে মুম্বই ইন্ডিয়ান্স ১৭১ রানে জিততে না পারায় নেট রান রেটের বিচারে প্লে-অফে চলে গেল অইন মর'্গ্যানের দল। তিন বছর পর ফের আইপিএল-এর প্লে-অফে কলকাতা। এ বার তারা চতুর্থ স্থানেই থাকছে।

মর'ণ-বাঁচন ম্যাচে বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসকে ৮৬ রানে হারিয়ে দিয়েছিল কলকাতা। আগে থেকেই তাদের রান রেট ‘প্লাস’-এ ছিল। রাজস্থান ম্যাচ জেতার পর কলকাতার রান রেট দাঁড়ায় +০.৫৮৭।

সেখানে হায়দরাবাদ ম্যাচ খেলতে নামা'র আগে মুম্বইয়ে রান রেট ছিল -০.০৪৮। প্রথমে ব্যাট করে ৯ উইকে'টে ২৩৫ তুলে ফেলেছিল মুম্বই। সে ক্ষেত্রে হায়দরাবাদকে আট'কে রাখতে 'হত ৬৫ বা তারও কম রানে। মুম্বই সেই কাজ করতে ব্যর্থ।

ফিল্ডিং নিলে কোনও ভাবেই শেষ চারে যাওয়া সম্ভব 'হত না মুম্বইয়ের পক্ষে। রোহিত শর্মা টসে জেতেন এবং স্বাভাবিক ভাবেই ব্যাটিং নেন। তার দলও শেষ চেষ্টা করেছিল। কিন্তু শেষ পর্যন্ত সফল হল না।

গত বছর এই আমিরশাহিতেই ট্রফি ঘরে তুলেছিল রোহিত শর্মা'র দল। পাঁচ বারের চ্যাম্পিয়নদের এ বারের মতো বিদায় নিতে হল প্রতিযোগিতা থেকে। অন্যদিকে, ২০১৮-র পর ফের প্লে-অফ খেলবে কলকাতা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!