1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

মাত্র তৃতীয় ক্রিকেটার হিসেবে অনন্য মাইলফলক স্পর্শ করলেন শোয়েব মালিক

  • সময় শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৫ পঠিত

বিশ্বের মাত্র তৃতীয় এবং এশিয়ার প্রথম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকে'টে ১১ হাজার রানের অনন্য মাইলফলক স্পর্শ করেছেন পাকিস্তানের অন্যতম সেরা অলরাউন্ডার শোয়েব মালিক।

গত বৃহস্পতিবার রাতে পাকিস্তানের চলমান ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের আসরে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে সাউদার্ন পাঞ্জাবের বিপক্ষে মাঠে নেমেছিলেন শোয়েব মালিক। যেখানে ২৪ বল মোকাবিলায় ১টি করে চার-ছক্কায় ২৬ রান করেছিলেন পাকিস্তানি অলরাউন্ডার। আর এই ইনিংস খেলার মধ্য দিয়ে ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল এবং কাইরন পোলার্ডের পর স্বীকৃত টি-টোয়েন্টিতে ১১ হাজার রানের গন্ডি পেরিয়েছেন শোয়েব।

এই মাইলফলক স্পর্শ করতে মালিক খেলেছেন ৪৪২টি টি-টোয়েন্টি ম্যাচ। এখন পর্যন্ত ১১ হাজার ১৪ রান করেছেন শোয়েব মালিক। ১৪ হাজার ২৭৬ রান করে এ তালিকায় সবার উপরে রয়েছেন ক্যারিবিয়ান কিংবদন্তি ব্যাটার ক্রিস গেইল। দুইয়ে থাকা কাইরন পোলার্ডের রান সংখ্যা ১১২২৩ রান।

টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রাহকারীদের তালিকা:-

১। ক্রিস গেইল – ১৪২৭৬ রান
২। কাইরন পোলার্ড – ১১২২৩ রান

৩। শোয়েব মালিক – ১১০১৪ রান
৪। বিরাট কোহলি – ১০০৯৩ রান

৫। ডেভিড ওয়ার্নার – ১০০১৯ রান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!