1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

আইপিএলে ছেলের সাফল্যে কৃষক বাবার চোখে আনন্দের আশ্রু

  • সময় শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৩৮ পঠিত

আইপিএলে ছেলের সাফল্যে কৃষক বাবার চোখে আনন্দের আশ্রু

উ মর'ান মালিক সা'প্তাখানেক আগেও যাকে চিনতো না কেউ সা'প্তাখানেক পরেই বদলে গেলো সব চিত্র। আইপিএলের সবার পরিচিত মুখ এখন কাশ্মীরের এই পেসার।

দুর্দান্ত বোলিং করে নজর কড়েছেন সবার। কাশ্মীরের এই গতি তারকা ছিলেন হায়দ্রাবাদের নেট বোলার। তবে টি নটরাজন অসুস্থ হওয়ায় তার সাময়িক পরিবর্তন হিসেবে উ মর'ানকে মূল স্কোয়াডের অন্তর্ভুক্ত করে হায়দরাবাদ।

কলকাতার বিপক্ষেই আইপিএল অ'ভিষেক হয় ডানহাতি এই পেসারের। নিজের প্রথম ওভারেই ১৫০ কিলোমিটার গতিতে বল করে চমকে দেন তিনি।

পরে ১৫১.০৩ কিলোমিটার প্রতি ঘণ্টায় একটি বল করেন উ মর'ান। পরের ম্যাচে ব্যা'ঙ্গালোরের বিপক্ষে বোল হাতে ১৫৩ কিলোমিটারে প্রতি ঘন্টায় বল করে তাক লাগিয়ে দেন সবাইকে।

ভে'ঙ্গে দেন এই মৌসুমে নোকিয়ার সবচেয়ে গতিময় বলের রেকর্ড। উ মর'ানের করা ঘন্টায় ১৫৩ কিলোমিটারের বলই এখন এই মৌসুমের সবচেয়ে গতিময় বল।

উ মর'ানের বাবা একজন সাধারণ কৃষক। মাঠের সবজি বাজারে বিক্রি করেই রোজগার করেন করেন তিনি। ছেলের এই সাফল্য দেখে কান্না থামাতে পারেননি বাবা আব্দুল রশীদ।

ভারতীয় গণমাধ্যমে তিনি বলেন, ‘আমা'র ছেলে তিন বছর বয়স থেকে বল হাতে তুলে নিয়েছে। দিনরাত্রি অনুশীলন করে গেছে। তাকে টিভির পর্দায় দেখে সত্যি আনন্দের শেষ নেই আমা'র। আজ এটা আমা'র চোখের আনন্দের অশ্রু।

যেদিন সানরাইজ হায়দ্রাবাদ শিবির অকশনে ওকে নিজেদের দলে জায়গা করেছিল সেদিন আমা'র আনন্দের সীমা ছিল না। আর আজ তাকে খেলতে দেখে অশ্রু ধরে রাখতে পারলাম না।’

উ মর'ানের সাফল্যে উচ্ছ্বসিত জম্মু ও কাশ্মীর। তার বাবার চাওয়া, ছেলে যেন সামনে আরো ভালো খেলতে পারে এবং ভারতকে গর্বিত করতে পারে। আজ নিজেদের শেষ ম্যাচ খেলতে হায়দ্রাবাদ মাঠে নামবে মুম্বাইয়ের বিপক্ষে।

এই ম্যাচে হায়দ্রাবাদের একাদশে উ মর'ান থাকবে তা মোটামুটি নিশ্চিত। কে জানে আজ মুম্বাইয়ের বিপক্ষে নিজের আগের গতির রেকর্ডও হয়তো ছাড়িয়ে যাব'েন উ মর'ান মালিক।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!