1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

রাসেল কে না নিয়ে সাকিবকে রাখা উচিতঃ গম্ভীর

  • সময় শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৪৯ পঠিত

রাসেল কে না নিয়ে সাকিবকে রাখা উচিতঃ গম্ভীর

চলতি আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের লিগ পর্বের শেষ চার ম্যাচে আন্দ্রে রাসেল চোটের কারণে খেলতে পারেননি। দুইবারের চ্যাম্পিয়নদের প্লে অফে খেলা একপ্রকার নিশ্চিত।

গু'রুত্বপূর্ণ এই ম্যাচে জ্যামাইকান তারকা বল করতে না পারলে তাকে দলে নেওয়া উচিত হবে না বললেন সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর। সেক্ষেত্রে সাকিব আল হাসানকে রাখার পরা মর'্শ তার।

এদিকে আবুধাবিতে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হ্যামস্ট্রিং চোটে মাঠের বাইরে রাসেল। তার বেঞ্চে থাকার সময়ে প্রথম দুই ম্যাচ টিম সাউদি ও টিম সেইফার্ট

খেললেও শেষ দুটিতে সাকিব খেলেন। রাসেলের অনুপস্থিতি দলের ভারসাম্য রক্ষায় ব্যাঘা'ত ঘটাচ্ছে বলে প্রধান কোচ ব্রেন্ডন ম্যাককালাম স্বীকার করলেও গম্ভীর বলছেন অন্য কথা।

১০ ম্যাচে এই আইপিএলে রাসেল নেন ১১ উইকেট। ব্যয়বহুল ৯.৮৯ ইকোনমি রেট তার। ব্যাটিংয়েও খুব একটা সুবিধা করেননি। ডানহাতি ২৬.১৪ গড় ও ১৫২.৫০ স্ট্রাইক রেটে ১৮৩ রান করেছেন, হাফ সেঞ্চুরি কেবল একটি।

এই অবস্থায় তাকে শুধু ব্যাটিংয়ের জন্য একাদশে রাখা হলে বিপদে পড়তে পারে দল, এমনটা বললেন ২০১২ ও ২০১৪ সালে কলকাতার শিরোপা জয়ে নেতৃত্ব দেওয়া গম্ভীর। তার মতে খণ্ডকালীন বোলারদের ওপর নির্ভর না করে প্লে অফে একজন বাড়তি বোলার দরকার হবে দলের।

এ সময় গম্ভীর বলেছেন, ‘না, সে (রাসেল) যদি বল না করে, তাহলে তার আসা ঠিক হবে না। সাকিব কী ভুল করেছে? আমা'র মতে, যদি রাসেল ফিট হয় এবং ব্যাটিং-বোলিং দুটোই করতে পারে তাহলে আমি বলব তাকে দলে রাখু'ন।

কিন্তু যদি সে বলে যে কেবল ব্যাট করবে, বল করবে না তাহলে আমি বলব সাকিবকে নিন। কারণ রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরুর (বর্তমান তৃতীয় দল) ব্যাটিং লাইনআপের বিপক্ষে ষষ্ঠ বোলিং অ'পশন রাখা প্রয়োজন।’

তিনি আরো বলেন, ‘নিতিশ রানা ও ভেঙ্কটেশ আইয়ারের মতো পার্ট টাইম বোলারসহ চার-পাঁচজন বোলার নিয়ে নামা হবে ঝুঁকিপূর্ণ। এমনটা কেউ করতে চাইবে না, বিশেষ করে প্লে অফ ম্যাচে।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!