1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

প্যারাগুয়ে হারলো মেসিদের আর্জেন্টিনা

  • সময় শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ৯২ পঠিত

প্যারাগু'য়ে হারলো মেসিদের আর্জেন্টিনা

অনেকদিন ধরে রীতিমতো আকাশে উড়ছিল আর্জেন্টিনা।
এবার কিছুটা হলেও মাটিতে নেমে আসতে হচ্ছে আলবিসেলেস্তেদের।

অবশ্য হেরে যায়নি লিওনেল স্ক্যালোনির দল। তবে প্যারাগু'য়ের জমাট রক্ষণ ভাঙতে পারেনি।
ড্রতেই সন্তুষ্ট থাকতে হয়েছে লিওনেল মেসিদের।

শুক্রবার ভোরে প্রতিপক্ষের মাঠে শুরু হওয়া ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। তাতে বিশ্বকাপ বাছাইয়ে চতুর্থবারের মতো পয়েন্ট হারিয়েছে আর্জেন্টিনা। আগের ম্যাচেই বলিভিয়ার বিপক্ষে হ্যাটট্রিক করেছেন লিওনেল মেসি।

তিনি উজ্জ্বল ছিলেন এই ম্যাচে। তবে কিছুটা নিচে নেমে বল যোগানেই বেশি মনোযোগী ছিলেন আর্জেন্টাইন অধিনায়ক। অবশ্য আ'ক্রমণের ধা'রা ঠিকই রেখেছিল আর্জেন্টিনা।

ম্যাচের শুরু থেকেই মেসি-ডি মা'রিয়াদের কল্যাণে ব্যস্ত থাকতে হয়েছে প্যারাগু'য়ের রক্ষণভাগে। কিন্তু স্বাগতিকদের রক্ষণ ভাঙতে পারেনি আর্জেন্টিনা।

ম্যাচের প্রথম দুই মিনিটের মধ্যে দারুণ দুইটি সুযোগ তৈরি করে আর্জেন্টিনা। কিন্তু কাজে লাগাতে পারেনি। উল্টো চতুর্থ মিনিটে গোলে পাল্টা আ'ক্রমণে অনেক দূর থেকে সান্তিয়াগো আর্সামেন্দিয়ার শট নেন। সেটি ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন আর্জেন্টিনা গোলরক্ষক এমিলিয়ানো মা'র্টিনেজ।

ম্যাচের সময় বাড়ার স'ঙ্গে প্রতিপক্ষের ওপর চাপ বাড়াতে থাকে আর্জেন্টিনা। ১০ম মিনিটে মেসির রক্ষণচেরা পাস ডি-বক্সে পেয়ে কোররেয়ার শট ঝাঁপিয়ে ফেরান প্যারাগু'য়ে গোলরক্ষক আন্তোনি সিলভা।

বক্সের ভেতর আবার কোররেয়াকে বল দেন মেসি। তার শট গোলরক্ষক ঠিকমতো ফেরাতে না পারলে গোলমুখে পেয়ে যান ডি মা'রিয়া। তার টোকায় বল ডিফেন্ডারের পায়ে লেগে বাইরে যায়। ২৬তম মেসির ফ্রি-কিক জাল খুঁজে পায়নি অল্পের জন্য।

প্রথমা'র্ধের বাকিটা সময়েও আধিপত্য ধরে রাখে আর্জেন্টিনা। তবে গোলের দেখা পাওয়া যায়নি কিছুতেই। দ্বিতীয়ার্ধের শুরুতেও আ'ক্রমণ চালিয়ে যায় আর্জেন্টিনা। তবে ম্যাচের ৫৪ মিনিটে স্বাগতিকদের দারুণ একটি সুযোগ রুখে দেন আর্জেন্টিনা গোলরক্ষক।

৭১তম মিনিটে সবচেয়ে দারুণ সেভটা দেন মা'র্টিনেজ। বাঁ প্রান্ত থেকে আচমকা শট নেন সানাব্রিয়া। ওই শটে অবিশ্বা'স্যভাবে ঠেকিয়ে দেন

অ্যাস্টন ভিলার এই গোলরক্ষক। শেষদিকে উত্তেজনা ছড়ালেও গোলের দেখা পায়নি কোনো দলই। ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!