1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

আজ জিতলেই ফাইনাল নিশ্চিত বাংলাদেশের

  • সময় বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৫০ পঠিত

আজ জিতলেই ফাইনাল নিশ্চিত বাংলাদেশের

চলতি সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবলে নিজেদের তৃতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন মালদ্বীপের মুখোমুখি 'হতে যাচ্ছে বাংলাদেশ।

মালদ্বীপের রাজধানী মালের ন্যাশনাল ফুটবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। বাংলাদেশ সময় রাত ১০টায় ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল টি স্পোর্টস।

এখনো পর্যন্ত টুর্নামেন্টে বেশ ভাল প্রতিদ্বন্দ্বিতা করে যাচ্ছে বাংলাদেশ। আগের দুই ম্যাচের একটিতে জয় ও আরেকটিতে ড্র করে এখনো পর্যন্ত অবস্থান করছে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে।

সোমবার অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ভারতের বিপক্ষে ১-০ গোলে পিছিয়ে পড়ার পরও ১০ জনের দল নিয়ে সমতায় ফিরতে সক্ষম হয় বে'ঙ্গল টাইগাররা।

ম্যাচের ৭৩ মিনিটে বাংলাদেশের হয়ে সমতাসূচক গোলটি করেছেন ইয়াসিন আরাফাত। ফলে মূল্যবান এক পয়েন্ট যুক্ত হয় দলীয় সংগ্রহশালায়।

একই রকম আ'ত্মবিশ্বা'স নিয়ে কাল স্বাগতিকদের মোকাবেলা করতে চায় লাল সবুজ জার্সির দলটি।

অন্তবতীকালীন প্রধান কোচ অস্কার ব্রুজনও চান স্বাগতিকদের বিপক্ষে কাল শিষ্যদের একই মানের পারফর্মেন্স।

এই মুহূর্তে পয়েন্ট তালিকার সুবিধাজনক অবস্থানে রয়েছে বাংলাদেশ। বৃহস্পতিবারের ম্যাচে তারা যদি মালদ্বীপকে হারাতে পারে, তাহলে অনেকটাই নিশ্চিত হয়ে যাব'ে ফাইনাল।

পরের ম্যাচে বিশ্বনাথ ঘোষ ও রাকিব হোসেন বাংলাদেশের হয়ে খেলতে পারবেন না। তবে এতে দলে কোন সমস্যা হবে না বলে মনে করেন মতিন মিয়া। কারণ দলে অনেক বিকল্প খেলোয়াড় রয়েছে।

দলের জন্য সুখবর হচ্ছে, মলদ্বীপের বিপক্ষে এই ম্যাচের আগেই সুস্থ হয়ে উঠেছেন ডিফেন্ডার রেজাউল করিম এবং গতকাল তিনি দলীয় অনুশীলনে যোগ দিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!