1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন

টিকা নেওয়ার পর বললেন, ক্রিকেটারদের জোর করব না (ভিডিও)

  • সময় সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫১ পঠিত

করো'না ভাইরাসের কারণে প্রায় ৬ মাস সব ধরণের ক্রিকেট বন্ধ থাকার পর মাঠে ফিরে বাংলাদেশের ক্রিকেট, এরপর জৈব সুরক্ষিত প্রটোকল নিশ্চিত করে ধীরে ধীরে স্বাভাবিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছে বিসিবি। তারই ধা'রাবাহিকতায় আয়োজিত হলো ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজও।

এই ধা'রাবাহিকতা ধরে রেখে ঘরোয়া বাকি টুর্নামেন্ট গু'লোও মাঠে ফেরানোর অংশ হিসেবে ক্রিকেটারদের করো'না ভাইরাসের ভ্যাকসিন দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, এ মাসেই ভ্যাকসিন পাওয়ার কথা রয়েছে ক্রিকেটারদের।

তবে

ভ্যাকসিন নিতে ক্রিকেটারদের জোর করা হবে না বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আজ দুপুরে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করো'না ভাইরাসের ভ্যাকসিন নিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ভ্যাকসিন নেওয়ার পর তিনি জানিয়েছেন, দ্রুতই ক্রিকেটারদের টিকা প্রদান কার্যক্রম শুরু হবে।

তবে ভ্যাকসিন নেওয়ার জন্য তাদের জোর করা হবে না, স্বেচ্ছায় তারা করো'নার এই ভ্যাকসিন নিতে পারবে। নাজমুল হোসেন পাপন বলেন, “ক্রিকেটারদের এখনই কোন প্রকার জোর করা হবে না ভ্যাকসিন নিতে, তারা যখন স্বেচ্ছায় চাইবে তখনই তাদের দেয়া হবে।

শুধু ক্রিকেটাররাই নয়, ভ্যাকসিনের আওতায় আসছে কোচিং ও সা'পোর্ট স্টাফের সদস্যরাও। পর্যায়ক্রমে করো'না ভ্যাকসিন পাবেন মাঠকর্মী থেকে শুরু করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনস্থ সবাই। জাতীয় ক্রীড়া পরিষদ থেকে ইতোমধ্যেই বিসিবির কাছে ভ্যাকসিন নিতে আগ্রহী ক্রিকেটারদের তালিকা চাওয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!