1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

ইতালির অজেয়যাত্রা থামিয়ে নেশন্স লিগের ফাইনালে স্পেন

  • সময় বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২২ পঠিত

মাত্র তিন মাস আগেই ইউরোর সেমিফাইনালে স্পেনকে 'হতাশায় নিমজ্জিত করে ফাইনালে উত্তীর্ণ হয় ইতালি। এবার সেই ইতালিকেই নেশন্স লিগের সেমিফাইনাল থেকে বিদায় করে দিলো স্পেন; সেই সাথে নিলো মধুর প্রতিশোধও!

সান সিরোয় বুধ’রাত রাতে অনুষ্ঠিত হওয়া সেমিফাইনালে ২-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে স্পেন। মিলানের এই মাঠে এবারই প্রথম হারল ইতালি। আর সব মিলিয়ে ৩৭ ম্যাচ পর হারের তেতো স্বাদ পেল রবার্তো মানচিনির দল।

প্রথমা'র্ধেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় স্পেন। ফেরান তোরেসের জোড়া গোলে জয়ের সুবাস পেতে থাকে স্প্যানিশরা। ম্যাচের ১৬ এবং ৪৫তম মিনিটে গোল দুটি করেন স্পেনের এই তরুণ তুর্কী।

এর মধ্যে ম্যাচের ৪১তম মিনিটে বনুচ্চি লাল কার্ড দেখে মাঠ ছাড়লে বিপদ আরও বাড়ে আজ্জুরীদের।

ম্যাচের ৮২তম মিনিটে পেল্লেগ্রিনির গোলে ব্যবধান কমায় ইতালি। যদিও এই গোলটি ইতালির পরাজয় এড়ানোর জন্য যথেষ্ঠ ছিলো না।

বাকি সময়ে আর কোন গোল না হলে জয় নিয়ে নেশন্স লিগের ফাইনালে উত্তীর্ণ হয় স্পেন। সে সাথে টানা ৩৭ ম্যাচ পর পরাজয়ের তেতো স্বাদ নিয়ে মাঠ ছাড়ে ইতালি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!