1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন

যথেষ্ট হয়েছে,এভাবে চলতে পারেনা,পরিবর্তন আসবে !

  • সময় সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৬ পঠিত

আজকের টেস্ট হারের পর বড় প্রশ্নের মুখে বাংলাদেশের ক্রিকেট। ক্ষোভ উগড়ে দিয়েছেন নাজমুল হাসান পাপন। খেলা শেষে আজ মিডিয়ার সামনে কথা বলেছেন বিসিবি সভাপতি। বিসিবি সভাপতিকে এই বাজে খেলার পর সমাধান কি হবে এমন প্রশ্নের উত্তরে নাজমুল হাসান পাপন বলেন,সমাধান খুবই সহজ, সমাধান হবে।

এইভাবে চলতে দেয়া যায় না। আমি আফগানিস্তানের পরে বেশি কিছু বলতে চাই নাই কিন্তু আজকে আপনাদেরকে আমি বললাম হয় এটা পরিবর্তন করতে হবে অবশ্যই পরিবর্তন করতে হবে। যেভাবেই হোক… এগু'লো আপনারা সময় আসলে সব জানতে পারবেন। কিন্তু আমাকে আগে জানতে হবে এখানে কি ঘটছে।
ওরা কি স্ট্যাটেজি ছিল কি পরিকল্পনা করেছিল। এই জিনিসিগু'লো আগে জানতে হবে। ওই সিরিজটার সময় আমি ছিলাম না আফগানিস্তান সিরিজ কিন্তু এবার ছিলাম। কিন্তু ওদের স'ঙ্গে সম্পৃক্ত 'হতে পারি নাই। একদিন একটা কথা হয়েছিল জুম মিটিংয়ে পুরো দলের স'ঙ্গে কিন্ত এটা যথেষ্ট নয়।

কি চলছে আসলে। এখন আমি যে জিজ্ঞেস করব আকরামকে আকরামও জানে না কিছু। আমি জিজ্ঞেস করলাম কালকে কি পরিকল্পনা হলো আজকে কিভাবে ব্যাটিং করব আ মর'া। কেউ জানে না, নির্বাচকদের বললাম বলে জানি না। কারণ আ মর'া তো ওইখানে যেতে পারছি না।

বিসিবি সভাপতির কথায় ই'ঙ্গিত স্পষ্ট, বড় ধরণের পরিবর্তন হবার একটা সম্ভাবনা আছে। তবে সেসব কিছু হবে নির্দিষ্ট সমস্যাগু'লো চিহ্নিত হবার পর।

বিসিবি সভাপতির কথায় ই'ঙ্গিত স্পষ্ট, বড় ধরণের পরিবর্তন হবার একটা সম্ভাবনা আছে। তবে সেসব কিছু হবে নির্দিষ্ট সমস্যাগু'লো চিহ্নিত হবার পর।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!