1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১২ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

আইপিএলের বিশ্ব সেরা ব্যাটসম্যানদের পিছনে ফেলে নতুন রেকর্ড গড়লো মুস্তাফিজ

  • সময় বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ১৪৭ পঠিত

আইপিএলের বিশ্ব সেরা ব্যাটসম্যানদের পিছনে ফেলে নতুন রেকর্ড গড়লো মুস্তাফিজ

বাংলাদেশ দলের বিখ্যাত কা'টার মাস্টার মুস্তাফিজুর রহমান স্লোয়ার বা কা'টারের কারণে প্রতিপক্ষকে বল দিয়ে বারবার লন্ডভন্ড করেন।

সবসময় বল নিয়ে উজ্জ্বল থাকা মুস্তাফিজ ক্যারিয়ারে অনেক রেকর্ডও গড়েছেন। তবে, এবার নতুন রেকর্ড বল হাতে নয়, ব্যাট হাতে গড়লেন!

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুস্তাফিজুর রহমান খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে। বল হাতে দলটিকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন অনেকটা একাই। তবে এই রাজস্থানের হয়েই নতুন একটি রেকর্ড গড়েছেন বাঁহাতি পেসার যা কিনা বল হাতে নয়, ব্যাট হাতে।

ম'ঙ্গলবার (৫ অক্টোবর) মুস্তাফিজুর রহমানের দল রজস্থান রয়্যালস মাঠে নেমেছিলো মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে। নিজেদের তেরোতম ম্যাচে মাঠে নামা রাজস্থান অবশ্য ব্যাট হাতে শুরুটা ভালো করতে পারেনি।

মুম্বাইর বোলারদের সামনে অসহায় আ'ত্মস মর'্পণ করেছে তারা। ফলে একদম শেষের দিকে ব্যাট হাতে নামতে হয়েছিল মুস্তাফিজকে। আর নাঠে নেমেই রেকর্ড গড়েছেন তিনি।

টি-টোয়েন্টি ক্রিকে'টে ১১তম ব্যাটসম্যান হিসেবে সর্বোচ্চ সংখ্যকবার মাঠে নামা'র রেকর্ড এখন মুস্তাফিজের দখলে। টি-টোয়েন্টি ক্রিকে'টে মুস্তাফিজ ১১ নম্বরে ব্যাটিং করেছেন সর্বমোট ৩২ বার। যা এর আগে অন্য কোনো ক্রিকেটার করতে পারেননি।

এই তালিকায় অবশ্য মুস্তাফিজের আগে শীর্ষে ছিলেন অস্ট্রেলিয়ার সাবেক পেসার শন টেইট। এই পেসার ব্যাট হাতে টি-টোয়েন্টি ক্রিকে'টে ১১ নম্বরে ব্যাট হাতে নেমেছিলেন ৩১বার।

এই তালিকায় তিন নম্বরে থাকা ক্রিকেটার হলেন দক্ষিণ আফ্রিকার লেগস্পিনার ই মর'ান তাহির। এই প্রোটিয়া তারকা টি-টোয়েন্টি ক্রিকে'টে ব্যাট হাতে ১১ নম্বরে নেমেছেন সর্বমোট ২৯বার। তাই তিনি রয়েছেন তালিকার তিন নম্বরে।

উল্লেখ্য, মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে মুস্তাফিজুর রহমান ১১ নম্বরে ব্যাট হাতে নেমে ৭ বল মোকাবেলায় খেলেছেন ৮ রানের ইনিংস। যেখানে ছিল একটি ছক্কার মা'র।

তার এই ৮ রানের সাথে বাকি ব্যাটসম্যানদের ছোট ছোট সংগ্রহে নির্ধারিত ২০ ওভারে রাজস্থানের ইনিংস থেমেছিল মাত্র ৯০ রানে। যা মুম্বাই ইন্ডিয়ান্স টপকে গিয়েছিল মাত্র ৮.২ ওভারে ৮ উইকেট হাতে রেখেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!