1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
লাসিথ মালিঙ্গার সিংহাসন কেড়ে নিলেন সাকিব মালিঙ্গাকে টপকে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারি এখন সাকিব টি-টুয়েন্টির ইতিহাসে সর্বোচ্চ উইকেট সাকিবের মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি দক্ষিণ আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের ৫ জন; জায়গা হয়নি মেসির বাংলাদেশ চ্যাম্পিয়ন হবে – তামিম ইকবাল

ব্যাট হাতে মোস্তাফিজের বিশাল ছক্কা; ৭০ বল হাতে রেখে বিশাল জয় মুম্বাইয়ের

  • সময় বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ২৬ পঠিত

দল মাত্র ৮৩ রানে ৯ উইকেট হারানোর ব্যাট হাতে সুযোগ পেলেন বাংলাদেশের মোস্তাফিজুর রহমান। ট্রেন্ট বোল্ডের বলে লং অনের উপর দিয়ে ৮১ মিটারের বিশাল ছক্কাও হাকালেন ফিজ, তবে তারপর ঠিকই মুম্বাইয়ের কাছে নাকানিচুবানি খেয়েছে। গু'রুত্বপূর্ণ এই ম্যাচে একদমই দাড়াতে পারেনি রাজস্থান।

ব্যাটে-বলে অসাধারণ পারফরম্যান্স করে রাজস্থান রয়্যালসকে ৮ উইকে'টের বড় ব্যবধানে হারাল মুম্বাই ইন্ডিয়ান্স। চলমান আইপিএলের ৫১তম ম্যাচে এমন জয়ে প্লে-অফের আশা টিকিয়ে রাখল রোহিত শর্মা'র দল।

তবে হেরে গেলেও এখনও সম্ভাবনা রয়েছে রাজস্থানের।
এদিন শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা রাজস্থান নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে মাত্র ৯০ রান সংগ্রহ করতে পারে।

জবাবে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ও ৭০ বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছে যায় মুম্বাই।
৯১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনার ইশান কিষাণের ঝড়ো হাফসেঞ্চুরির ওপর ভর করে সহজেই জয় পায় মুম্বাই।

তরুণ এই ব্যাটার মাত্র ২৫ বলে ৫টি চার ও ৩টি ছক্কায় ৫০ রানে অ'পরাজিত থাকেন। আরেক ওপেনার ও অধিনায়ক রোহিত ১৩ বলে ২২ রান করে চেতন সাকারিয়ার বলে আউট হন। ১৩ রান করা সূর্য়কুমা'র যাদব মোস্তাফিজুর রহমানের শিকার হন।

এদিন রাজস্থানের হয়ে মোস্তাফিজ ২.২ ওভারে ৩২ রানে এক উইকেট দখল করেন।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে মুম্বাই পেসারদের দাপটে কোনঠাসা হয়ে পড়ে রাজস্থানের ব্যাটাররা। সর্বোচ্চ ১৯ বলে ২৪ রান করেন ওপেনার এভিন লুইস। দলের বাকিদের কেউই আর ২০ রানও করতে পারেনি। মোস্তাফিজ ৮ রানে অ'পরাজিত ছিলেন।

মুম্বাই পেসার নাথান কোল্টার-নাইল ৪ ওভারে মাত্র ১৪ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন। ওভার পূর্ণ করে ১২ রানে ৩ উইকেট নেন জেমস নিশাম। আর জসপ্রিত বু মর'াহ ৪ ওভারে ১৪ রানের বিনিময়ে ২টি উইকেট লাভ করেন।

আসরে ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পাঁচে রয়েছে মুম্বাই। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে সাতে রাজস্থান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!