1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
লাসিথ মালিঙ্গার সিংহাসন কেড়ে নিলেন সাকিব মালিঙ্গাকে টপকে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারি এখন সাকিব টি-টুয়েন্টির ইতিহাসে সর্বোচ্চ উইকেট সাকিবের মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি দক্ষিণ আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের ৫ জন; জায়গা হয়নি মেসির বাংলাদেশ চ্যাম্পিয়ন হবে – তামিম ইকবাল

ইংলিশ বিশ্বকাপ দলে ভাইয়ের বদলে ভাই

  • সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৭ পঠিত

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই বড় ধাক্কা খেল ইংল্যান্ড। ইনজুরির কারনে তারকা অলরাউন্ডার স্যাম কারা'ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকেই ছিটকে গেলেন। জানা গিয়েছে, তাঁর পিঠের নীচের দিকে গু'রুতর চোট রয়েছে। তবে ভাইয়ের বদলে ইংলিশ দলে ঢুকে গেছেন আরেক ভাই।

ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে স্যাম কারা'নের বদলে তাঁর ভাই টম কারা'নকে দলে নিয়েছে ইসিবি। আর তার স'ঙ্গে রিজার্ভে ঢোকানো হয়েছে রিস টপলের নামও।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে স্যাম কারা'ন চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন। শনিবার রাজস্থান রয়্যালসের বিরু'দ্ধে ম্যাচের পর তিনি মা'রাত্মক পিঠের ব্যথা অনুভব করেন। স্ক্যান করার পর তাঁর চোট সম্পর্কে জানা যায়। এর পরে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের তরফে একটি বিবৃতিতে জানানো হয়, ‘দু’দিনের মধ্যে ও ইংল্যান্ডে ফিরে আসবে। এখানে ফিরে আসার পরই আবার স্ক্যান করা হবে। এবং এই সপ্তাহেই ইসিবি-র মেডিক্যাল টিম ওর চোট নিয়ে বিস্তারিত তথ্য জানাতে পারবে।’

উল্লেখ্য, আরেক ভাই টম কারা'নও আইপিএল খেলতে বর্তমানে আরব আমিরাতেই অবস্থান করছেন।

⚠ BREAKING NEWS ⚠

🔘 England all-rounder Sam Curran has been ruled out of the T20 World Cup due to a lower back injury.

🔘 His brother Tom replaces him in the 15-man squad with left-arm seam Reece Topley added to the list of travelling reserves.

— Sky Sports Cricket (@SkyCricket) October 5, 2021

Sam Curran ruled out of IPL and T20 World Cup
Tom Curran drafted into England squad and Reece Topley added as a travelling reserve pic.twitter.com/xqCtczfUdC

— Huzaifa Sports /حذیفہ سپورٹس (@Huzaifa12916549) October 5, 2021

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!