1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

নেইমারকে ‘ভিক্ষুক’ বলার কথা স্বীকার করলেন কিলিয়ান এমবাপ্পে!

  • সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৩৫ পঠিত

নেইমা'রকে ‘ভিক্ষুক’ বলার কথা স্বীকার করলেন কিলিয়ান এমবাপ্পে!

ফরাসি ক্লাব পিএসজিতে নেইমা'র-এমবাপ্পের বন্ধুত্ব বেশ আলোচনায় এসেছিল। দুজনের দারুণ বন্ধুত্বের খবর বেশ কয়েকবার শিরো'নামও হয়েছে।

সময়ের অন্যতম সেরা দুই ফুটবলারের বন্ধুত্ব ই দুজনের ক্লাব না ছাড়ার পিছনে বড় কারণ বলেও দাবী করা হয়।তবে, এখনও কি আগের মত দুজনের মধ্যে মধুর সেই সম্পর্ক রয়েছে?

কিছুদিন আগে ফরাসি লিগে মোঁপেলিয়ের বিপক্ষে ম্যাচের পর এমন প্রশ্নই উঠেছিলো।ঘরে মাঠে লিওনেল মেসিকে ছাড়াই ম্যাচটি ২-০ গোলে জিতে পিএসজি।

সহজ হয়ে মাঠ ছাড়লেও ম্যাচশেষে কিলিয়ান এমবাপ্পে নিয়ে আলোচনা উঠে! ফরাসি তারকা নাকি সতীর্থর কাছে অ'ভিযোগ করেছেন, নেইমা'র তাঁকে পাস দেয় না।

সেদিন ম্যাচে ৮৮তম মিনিটে কিলিয়ান এমবাপ্পেকে তুলে ইকার্দিকে মাঠে নামায় মৌরিচিও পচেত্তিনো। ঠিক একই সময়ে ডি মা'রিয়াকে বদলি করে মাঠে নামানো হয় জুলিয়ান ড্রাক্সলারকে।

কয়েক সেকন্ড পর তাকে খুঁজে নেন নেইমা'র। বাকি কাজ নিজেই সারেন জার্মান মিডফিল্ডার। তার দুর্দান্ত শট সফরকারী গোলরক্ষকের দুই পায়ের ফাঁ'ক গলে জালে জড়ায়।

তবে, দলের জয়সূচক গোলেও এই সময়ে সাইডলাইনে বসে থাকা কিলিয়ান এমবাপ্পেকে উল্লাস করতে দেখা যায়নি। ফরাসি পত্রিকা লে’কুইপ দাবি, ড্রাক্সলারের সেই গোলের পরই পাশে বসে থাকা

ইদ্রিসা গু'ইয়েকে নেইমা'রকে নিয়ে অ'ভিযোগ করেন কিলিয়ান এমবাপ্পে। এসময় ফরাসি এ তারকা নেইমা'রকে ‘ভিক্ষুক’ বলে সম্বোধন করেন বলেও জানায় পত্রিকাটি।

সতীর্থ নেইমা'রকে ‘ভিক্ষুক’ বলা কথাটি এবার নিজেই স্বীকার করে নিলেন কিলিয়ান এমবাপ্পে। সম্প্রতি ফরাসি পত্রিকা আরএমসি স্পোর্টকে দেওয়া একটি সাক্ষাৎকারে এই কথা জানান বিশ্বকাপজয়ী তারকা। ফরাসি তারকার দাবি, জিততে চান বলেই তিনি এমন করেছেন।

“হ্যাঁ, আমি নেইমা'রকে ‘ভিক্ষুক ’ বলেছিলাম। কারণ আমি পাস নিয়ে খুশি ছিলাম না। এগু'লো ফুটবলে সব সময় ঘটে থাকে।

এই কারণেই, ঠিক পরে, এটি কীভাবে উড়িয়ে দেওয়া হয়েছিল, আমি এটি সম্পর্কে তার সাথে কথা বলেছি। আ মর'া জিততে চাই বলেই এটা ঘটে। এটাই – কোন সমস্যা নেই। “

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!