1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন

যে কঠিন পরিবর্তনের ইঙ্গিত দিলেন বিসিবি প্রেসিডেন্ট

  • সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬ পঠিত

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। এতে যারপরনাই ক্ষু'ব্ধ ও 'হতাশ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ম্যাচ শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের ক্ষোভ ঝেড়েছেন বিসিবি প্রধান। বাজে পারফরম্যান্সের কারণ ক্রিকেটারদের কাছে জানতে চাওয়া হবে বলে জানিয়েছেন পাপন।

তিনি বলেন, এই টেস্টে ১ম ইনিংসেই ব্যাটিং দেখে আমি 'হতাশ হয়েছিলাম। আজকেও তারা যেভাবে ব্যাট করেছে, আমি জাস্ট 'হতাশ। ওদের ব্যাটিং দেখে মনে হয়েছে, ওদের কোন প্ল্যান ছিল না, স্ট্র্যাটেজি ছিল না। ওরা কি করতে মাঠে নেমেছে? এগু'লাই আমা'র প্রশ্ন।

শিগগিরই ক্রিকেটারদের নিয়ে বসবেন বিসিবি সভাপতি। তাদেরকে জেরা করা হবে বলেও জানিয়েছেন তিনি। পাপন বলেন, আমি খেলাগু'লা দেখেছি। আমা'র অনেক প্রশ্ন আছে ওদের কাছে। ওদেরকে নিয়ে বসবো, ওদেরকে প্রশ্নগু'লো করবো। তারপর ওদের উত্তরগু'লা জানতে চাইবো।

দেখি ওরা কি জবাব দেয়। তারপর আপনাদেরকে জানাবো। বাজেভাবে হারার পেছনে অবহেলাকে দায়ী করেছেন পাপন। উইন্ডিজদের অনভিজ্ঞ দলটার বিপক্ষে পুরোপুরি মনোযোগী ছিল না বলে মনে করেন তিনি। পাপন বলেন, তারা উইন্ডিজকে আন্ডার এস্টিমেট করেছে।

৩টা ওডিআইতে জেতার পর আ মর'া ভেবেছিলাম, ওদেরকে হারানো জাস্ট ম্যাটার অব টাইম। ফার্স্ট টেস্টে লিড নেয়ার পর আ মর'া গা হেলা শুরু করি। এরপর বোলিংয়ে এত বাজে করি, ম্যাচটা হাতছাড়া করি। বোলিংই শুধু না, ক্যাচও ছেড়েছি। বাজে ফিল্ডিং করেছি। এই টেস্টে তো কোনকিছুই হয়নি আমা'দের।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!