1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

শেষ ওভারের রোমাঞ্চকর লড়াইয়ে ধোনিদের হারিয়ে শীর্ষে দিল্লি

  • সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৩১ পঠিত

শীর্ষস্থান নিয়ে লড়াই ছিল ম হে'ন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস শেষ পর্যন্ত দিল্লির বিপক্ষে ৩ উইকে'টের ব্যবধানে হারিয়ে শীর্ষেই রইলো। রোমাঞ্চকর শেষ ওভারের লড়াইয়ে ব্রাভোকে হারালো আরেক ক্যারিবিয়ান হেটমায়ার।

চেন্নাইর ছুঁড়ে দেয়া ১৩৬ রানের চ্যালেঞ্জ পাড়ি দিতে অবশ্য বেশ হিসেব নিকেশ করেই খেলেছে দিল্লি। যে কারণে ৭টি উইকে'টের পতন হয়েছে তাদের এবং বল হাতে ছিল মাত্র ২টি। তবুও, জয়ই শেষ কথা। এই জয়ের ফলে ১৩ ম্যাচ শেষে দিল্লির পয়েন্ট ২০। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে চেন্নাই। দু’দলেরই আর একটি করে ম্যাচ বাকি রয়েছে।

যদিও শেষ ওভারে বেশ নাটকীয়তা এবং রোমাঞ্চ তৈরি হয়েছিল। শেষ ওভারে দিল্লির জয়ের জন্য প্রয়োজন ছিল ৬ রান। ডোয়াইনি ব্র্যাভোর কাছ থেকে হেটমায়ার নেন ২ রান। পরের বলে ওয়াইড। রানও হলো একটি। মোট ২ রান। পরের বল অক্ষর প্যাটেল কোনো রান নিতে পারলেন না। এর পরের বলেই প্যাটেল আউট।

বল বাকি তিনটি। রান প্রয়োজন ২। চূড়ান্ত নাটকীয়তা যেন জমে উঠেছে। কিন্তু মাঠে নেমেই কাগিসো রাবাদা সজোরে ব্যাট চালালেন এবং বল চলে গেরো সীমানার বাইরে। ৩ উইকে'টের জয় তুলে নিল দিল্লি।

১৩৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নামা'র পর পৃথ্বি ’শ আর শিখর ধাওয়ান মিলে তোলেন ২৪ রান। পৃথ্বি আউট হয়ে যান ১৮ রান করে। শিখর ধাওয়ান ৩৫ বল খেলে করেন ৩৯ রান। শ্রেয়াশ আয়ার ২ রান করে আউট হলেও রিশাভ পান্ত করেন ১৫, রিপাল প্যাটেল করেন ১৮ রান এবং অশ্বিন আউট হন ২ রান করে।

শি মর'ন হেটমায়ার শেষ মুহূর্তে কিছুটা ঝড় তোলেন। ১৮ বল খেলে তিনি অ'পরাজিত থাকেন ২৮ রানে। অক্ষর প্যাটেল আউট হন ৫ রান করে এবং রাবাদা ১ বল মোকাবেলা করে বাউন্ডার মেরে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

চেন্নাইয়ের হয়ে রবিন্দ্র জাদেজা এবং শার্দুল ঠাকুর নেন ২টি করে উইকেট। ১টি করে উইকেট নেন দিপক হুদা, জস হ্যাজেলউড এবং ডোয়াইন ব্র্যাভো।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে আম্বাতি রাইডুর ৪৩ বলে ৫৫ রান সত্ত্বেও ধোনির দল চেন্নাই স্কোরবোর্ডে রান তোলে ৫ উইকেট হারিয়ে ১৩৬। ২৭ বলে ১৮ রান করেন ধোনি। ১৯ রান করেন রবিন উথাপ্পা।

Delhi Capitals Win !! 💥

A victory for Delhi Capitals as they defeat Chennai Super Kings by 3 wickets with 2 balls remaining.

📸 IPL#IPL2021 #DCvCSK pic.twitter.com/wkx1I533OB

— Sportskeeda India (@Sportskeeda) October 4, 2021

With a win over #CSK in Match 50 of the #VIVOIPL, @DelhiCapitals registered their 1⃣0⃣th win of the season & moved to the top of the Points Table 🔽#DCvCSK pic.twitter.com/lgh6V2a5nc

— IndianPremierLeague (@IPL) October 4, 2021

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!