1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
সাইফউদ্দিনের দুর্দান্ত ইয়র্কারে শূন্য রানেই ফিরলো স্কটিশ অধিনায়ক লাসিথ মালিঙ্গার সিংহাসন কেড়ে নিলেন সাকিব মালিঙ্গাকে টপকে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারি এখন সাকিব টি-টুয়েন্টির ইতিহাসে সর্বোচ্চ উইকেট সাকিবের মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি দক্ষিণ আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের ৫ জন; জায়গা হয়নি মেসির

ইমরুলের ১ রানের আক্ষেপ; মোসাদ্দেকের ঝড়ো ব্যাটিংয়ে বড় জয় পেল ‘এ’ দল

  • সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ২০ পঠিত

মোসাদ্দেক হোসেন ও ই মর'ুল কায়েসের ঝড়ো ব্যাটিংয়ে সিরিজের শেষ ম্যাচেও এইচপি দলকে হারিয়েছে বাংলাদেশ ‘এ’ দল। ই মর'ুলের ১ রানের আ'ক্ষেপ থাকলেও মোসাদ্দেক করেছেন অ'পরাজিত অর্ধশতক রান অতিক্রম করা ইনিংস।

আগে ব্যাটিং করে এইচপি দল সংগ্রহ করে ১৯২ রানে। জবাবে ই মর'ুল কায়েস, মোসাদ্দেক হোসেনের ব্যাটে সহজেই ৫ উইকে'টের জয় পেয়েছে বাংলাদেশ ‘এ’ দল।

টস জিতে আগে ফিল্ডিং করার সি'দ্ধান্ত নেয় ‘এ’ দল। এইচপির দুই উদ্বোধনী ব্যাটসম্যান মুনিম শাহরিয়ার ও তানজিদ হাসান তামিম করেন যথাক্রমে ৯ রান ও ১২ রান। পারভেজ হোসেন ইমনের ব্যাট থেকে আসে ৬১ বলে ৪১ রান, যা এইচপির ইনিংসে সর্বোচ্চ ব্যক্তিগত সংগ্রহ। অধিনায়ক তৌহিদ হৃদয় করেন ২৮ বলে ২৪ রান।

শাহাদাত হোসেন দীপুর ব্যাট থেকে আসে ৫৯ বলে ৩৪ রান। সুমন খান করেন ৪৬ বলে ২৭ রান। নাঈম-তাইজুলদের সামনে এইচপির তরুণরা অলআউট হয় ১৯২ রানে। নাঈম ৩০ রান খরচায় ৩ উইকেট এবং তাইজুল ৪২ রান খরচায় নেন ৩টি উইকেট। রাকিবুল হাসান ২৬ রানের বিনিময়ে ২টি উইকেট পান।

সহজ লক্ষ্যে ব্যাটিং করতে নেমে শুরুতেই ধাক্কা খায় বাংলাদেশ ‘এ’ দল। নাজমুল হোসেন শান্ত ২৮ বলে ২২ রান, সাদমান ইসলাম ১১ বলে ৫ রান, ইরফান শুক্কুর ১৫ বলে ২১ রান ও অধিনায়ক মুমিনুল হক ২১ বলে ১১ রান করে সাজঘরে ফেরেন। ৮১ রানেই ৪ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ ‘এ’ দল।

নিয়মিত বিরতিতে উইকেট হারানোর পরও ‘এ’ দলকে জয়ের পথে রাখেন ই মর'ুল ও মোসাদ্দেক। ৫৪ বলে ৪৯ রান করে মুকিদুল ইসলাম মুগ্ধর শিকার হন ই মর'ুল। ১৩২ রানে পঞ্চম উইকেট হারায় দল। ইয়াসির আলির সাথে ৫১ রানের অ'পরাজিত জুটি গড়ে দলের জয় নিশ্চিত করেন মোসাদ্দেক।

দলকে জেতানোর পথে ঝড়ো অর্ধশত রানের ইনিংস খেলেন মোসাদ্দেক। তিনি অ'পরাজিত থাকেন ৪৮ বলে ৬৪ রানে। স্ট্রাইকরেট ১৩৩.৩৩। তার ব্যাট থেকে আসে ৫টি চার ও ৪টি ছক্কা। ইয়াসির খেলেন ১৯ বলে ২১ রানের হার না মানা ইনিংস। ফলে ১৭ ওভার হাতে রেখেই ৫ উইকে'টের বড় জয় পায় ‘এ’ দল। এইচপির পক্ষে ২টি উইকেট পান তানজিম হাসান সাকিব।

সংক্ষি'প্ত স্কোরঃ

বিসিবি এইচপি দলঃ ১৯২/১০ (৪৮.১ ওভার)
ইমন ৪১, দীপু ৩৪, সুমন ২৭, হৃদয় ২৪
নাঈম ৩/৩০, তাইজুল ৩/৪২, রাকিবুল ২/২৬।

বাংলাদেশ ‘এ’ দলঃ ১৯৩/৫ (৩৩ ওভার)
মোসাদ্দেক ৬৪*, ই মর'ুল ৪৯, শান্ত ২২, ইয়াসির ২১*
সাকিব ২/৪৩।

ফলাফলঃ বাংলাদেশ ‘এ’ দল ৫ উইকে'টে জয়ী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!