1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

কোহলি-গেইল-ওয়ার্নারদের ছাড়িয়ে বাবর গড়লেন দ্রুততমের নতুন ইতিহাস

  • সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৮ পঠিত

কোহলি-গেইল-ওয়ার্নারদের ছাড়িয়ে বাবর গড়লেন দ্রুততমের নতুন ইতিহাস

কিছুদিন আগেই টি-টোয়েন্টি ক্রিকে'টে সর্বোচ্চ শতকের রেকর্ডে
ভারতীয় অনির বিরাট কোহলিকে ছাড়িয়ে যান পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

এবার আরেকটি রেকর্ডে কোহলিকে ছাড়িয়ে গেলেন তিনি।
স্বীকৃত টি-টোয়েন্টিতে দ্রুততম ৭ হাজার রানের রেকর্ডে কোহলি-গেইল-ওয়ার্নারদের ছাড়িয়ে সবচেয়ে দ্রুততমের ইতিহাস গড়েছেন পাকিস্তান অধিনায়ক।

পাকিস্তানের ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে রোববার সাউদার্ন পাঞ্জাবের বিপক্ষে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে ৫৯ রানের অ'পরাজিত ইনিংসের পথে এই ৭ হাজার রানের ক্লাবে নাম লেখান বাবর। ক্যারিয়ারের ১৯২ তম ইনিংসে এই মাইফলক ছুঁয়েছেন তিনি। এর আগে কেউই এতো কম ইনিংসে এই রেকর্ড গড়তে পারেননি।

এর আগে এই রেকর্ড ছিল ক্যারিবিয়ান দানব ক্রিস গেইলের দখলে। গেইল এই রেকর্ড গড়েছিলেন ১৮৭ ইনিংসে। আর তার থেকে ৫ ইনিংস কম খেলে এই মাইলফলক স্পর্শ করলেন বাবর।

বাবর ও গেইলের পরেই এ তালিকায় রয়েছে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি অবস্থান করছেন। ২১২ ইনিংসে ৭ হাজার করেন কোহলি। এরপর চতুর্থ ও পঞ্চমে থেকে এ মাইলফলক ছুঁতে ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নারের লেগেছে যথাক্রমে ২২২ ও ২২৩ ইনিংস

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!