1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

জামাল ভূঁইয়া হুশিয়ারী দিলেন ভারতকে দেখে নেয়ার

  • সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৩৮ পঠিত

জামাল ভূঁইয়া হুশিয়ারী দিলেন ভারতকে দেখে নেয়ার

২০০৩ সালের সাফ চ্যাম্পিয়নশীপের আসরে সবশেষ ভারতকে হারিয়েছিল বাংলাদেশ।

সে আসরেই প্রথম এবং শেষবারের মতো টুর্নামেন্ট’টি তে চ্যাম্পিয়ন হয়েছিলো বাংলাদেশ।

এরপর সাফে আর ভারতকে হারানো হয়নি বাংলাদেশের।

আগামীকাল সাফের ১৩ তম আসরে বাংলাদেশের প্রতিপক্ষ এইবারের সাফের হট ফেভারিট ভারত।

ফিফা র‌্যাঙ্কিং, শক্তি-সা মর'্থ্য, ইতিহাস-পরিসংখ্যান সবখানেই ভারত এগিয়ে থাকলেও ম্যাচের আগের দিন বাংলাদেশ অধিনায়কের কন্ঠে শুনা গেলো ভারতকে ছাড় না দেওয়ার হুংকার।

বাংলাদেশ অধিনায়ক বলেন “এটা নতুন ম্যাচ। নতুন চ্যালেঞ্জ। যখনই আপনি প্রতিপক্ষের বিপক্ষে খেলবেন, আপনিও চাইবেন মাঝমাঠে তাদের হারাতে।

দেখাতে চাইবেন প্রতিপক্ষের চেয়ে আপনি ভালো। আমা'দেরও একই চেষ্টা থাকবে আগামীকাল। আমিও দেখাতে চাইব যাদের বিপক্ষে খেলছি, তাদের চেয়ে আমি ভালো।

এটাকে চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছি। এবং আমি বিশ্বা'স করি, যার বিপক্ষে খেলব, তাকে পরাস্ত করতে পারব। এজন্য শতভাগ দেব আমি।’’

শ্রীলংকার বিপক্ষে পেনাল্টি’কে ভারতের কোচ হাস্যকর বললেও তার কথায় কান দিতে রাজি না জামাল।

এই নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন “তিনি (ইস্তিমাচ) ভারত নিয়ে বলতে পারেন, বাংলাদেশ নিয়ে বলতে পারেন….কিন্তু আ মর'া তার কথায় কান দিচ্ছি না।

আ মর'া জানি এটা মাইন্ড গেমস। তাই তিনি যাই বলুন না কেন, আ মর'া কানে তুলছি না। আমা'দের এক দল ভালো খেলোয়াড় আছে এবং আ মর'া জানি কোচ আমা'দের কাছে কী চান।

কোচ যেটা বলেছেন, সেটা যদি নিখুঁতভাবে করতে পারি, আমা'র বিশ্বা'স আগামীকাল দারুণ একটা লড়াই হবে এবং আ মর'া দারুণ কিছু একটা করব’’

২০২২ বিশ্বকাপ বাছাইয়ের প্রথম লেগে কলকাতার সল্টলেকে ভারতের মাঠিতে ইস্তিমাচের দলকে পুরো ম্যাচ জুড়ে কোণঠাসা করে রেখেছিল বাংলাদেশ। গ্যালারিভর্তি দর্শকসহ পুরো ভারতীয়দের বুক কাপিয়ে দিয়েছিলেন

জামাল ভূঁইয়ার ফ্রি কিক থেকে গোল করে সাদ উদ্দিন। ঐতিহাসিক সেই গোলের স্মৃ'তিকে বুকে নিয়ে কাল ভারতের বিপক্ষে দারুন কিছু করার লক্ষ্যে খেলবে বাংলাদেশ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!