1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

পাকিস্তানে খেলার জন্য তর সইছেনা অবসরপ্রাপ্ত লঙ্কান অলরাউন্ডার উদানার

  • সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ২৭ পঠিত

পাকিস্তানে খেলার জন্য তর সইছেনা অবসরপ্রাপ্ত লঙ্কান অলরাউন্ডার উদানার

নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল সম্প্রতি নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে পাকিস্তানের মাটিতে সফর বাতিল করেছে। পরে অবশ্য ক্ষ'মা চেয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছে ইংলিশরা।

কিন্তু সদ্য আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো শ্রীলঙ্কার অলরাউন্ডার ইসুরু উদানা মনে করেন ক্রিকেট খেলার জন্য পাকিস্তান শতভাগ নিরাপদ জায়গা।

শুধু তাই নয়, পাকিস্তানের মাটিতে ক্রিকেট খেলার জন্য তর সইছে না এই ফাস্ট বোলিং লঙ্কান অলরাউন্ডারের। সম্প্রতি নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা এক টুইট বার্তায় ইসুরু উদানা এই প্রস'ঙ্গে বলেছেন,

“নিশ্চিতভাবে ক্রিকেট খেলার জন্য পাকিস্তান একটি নিরাপদ জায়গা। আমা'র পাকিস্তানি ভাইদের সাথে পাকিস্তানের মাটিতে খেলার জন্য তর সইছে না।”

উল্লেখ্য, গেল ৩১ জুলাই আচমকাই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন ইসুরু উদানা। তবে ঘরোয়া এবং ফ্যাঞ্জাইজি ক্রিকেট চালিয়ে যাওয়ার কথা জানিয়েছেন ৩৩ বছর বয়সী লঙ্কান ফাস্ট বোলিং অলরাউন্ডার।

২০০৯ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ দিয়ে শ্রীলঙ্কার জার্সিতে আন্তর্জাতিক ক্রিকে'টে অ'ভিষেকের পর ২১টি ওয়ানডে এবং

৩৪টি টি-টোয়েন্টি ম্যাচে দেশের প্রতিনিধিত্ব করেছেন উসুরু উদানা। যেখানে বাঁহাতি পেস বোলিংয়ে সবমিলিয়ে ৪৫ উইকেট শিকারের পাশাপাশি তার ব্যাট থেকে এসেছে মোট ৪৯৩ রান।

আন্তর্জাতিক ক্রিকে'টের পাশাপাশি আইপিএল, বিপিএল, সিপিএল, আবুধাবি টি-টেন লিগের মতো টুর্নামেন্টে অংশ নিলেও কখনো পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে দেখা যায়নি উদানাকে।

তবে আসন্ন পিএসএল মৌসুমে হয়ত পিএসএলে অংশ নিতে চলেছেন এই লঙ্কান অলরাউন্ডার। পাকিস্তানে খেলার ইচ্ছা জানিয়ে করা তার টুইটের পর এমন ধারণাই করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!