1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:০১ অপরাহ্ন
শিরোনামঃ
মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি দক্ষিণ আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের ৫ জন; জায়গা হয়নি মেসির বাংলাদেশ চ্যাম্পিয়ন হবে – তামিম ইকবাল ৬ আসর, ৫ জয়, ৫ অধিনায়ক টি-টোয়েন্টি বিশ্বকাপে অনন্য ইতিহাসের দ্বারপ্রান্তে সাকিব মেসি রোনালদোর থেকেও সালাহই সেরা: ক্লপ

ফেরার ম্যাচে দুর্দান্ত সাকিব; দারুণ জয়ে শেষ চারের দৌড়ে কলকাতা

  • সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৮ পঠিত

ফেরার ম্যাচে দুর্দান্ত সাকিব; দারুণ জয়ে শেষ চারের দৌড়ে কলকাতাটানা একাদশের বাইরে থাকার পর অবশেষে ৯ ম্যাচ পর আর আমিরাতের মাটিতে প্রথম নামা'র সুযোগ পেলেন সাকিব। আর সুযোগ পেয়েই দারুণ বোলিংয়ে এক উইকেট নিলেন, তার সাথে নিজের বোলিংয়ে সরাসরি থ্রোতে এক রান আউট। ব্যাটিংয়ে সুযোগ না পেলেও জয় পেল কলকাতা নাইট রাইডার্স জিতেছে। আর তাতেই প্লে’ অফের লড়াইয়ে নিজেদের অবস্থান শক্ত করলো শাহরুখের দল।

এদিন সানরাইজার্স হায়দরাবাদ আগে ব্যাট করে হায়দরাবাদ ৮ উইকেট হারিয়ে তোলে মাত্র ১১৫ রান। বোলিংয়ে ৪ ওভারে ২০ রানে ১ উইকেট নিয়েছেন সাকিব। আরেক স্পিনার বরুণ চক্রবর্তী ২৬ রানে পেয়েছেন ২ উইকেট। সুনীল নারিন উইকেট না পেলেও ৪ ওভারে দিয়েছেন মাত্র ১২ রান। দুই পেসার টিম সাউদি ও শিভাম মাভীও ভালো করেছেন। ২টি করে উইকেট পেয়েছেন দুইজনই।

ব্যাটসম্যানরা হেসেখেলে লক্ষ্য ছুঁয়েছে। ২ বল ও ৬ উইকেট হাতে রেখে কলকাতা ১৩তম ম্যাচে ষষ্ঠ জয় তুলে নিয়েছে। ওপেনার শুভমান গিল আইপিএলের অষ্টম হাফ সেঞ্চুরি পেয়েছেন। তার ব্যাট থেকে এসেছে ৫৭ রান। এছাড়া নিতিশ রানা ২৫, দিনেশ কার্তিক ১৮ রান করেন।

এই জয়ে ১৩ ম্যাচে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারে আছে কলকাতা।

Kolkata Knight Riders consolidate their top four credentials with an important win in Dubai 👊 #KKRvSRH | #IPL2021

— ESPNcricinfo (@ESPNcricinfo) October 3, 2021

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!