1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

আইপিএলে অভিষেক ম্যাচেই সবচেয়ে দ্রুততম বলের ইতিহাস গড়লেন মালিক(ভিডিও)

  • সময় সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৯ পঠিত

থারা'ঙ্গাসু নটরাজনের ইনুজরিতে নেট বোলার থেকে মূল দলে ডাক পান জম্বু কাশ্মিরের পেসার উ মর'ান মালিক। যদিও একাদশে জায়গা পেতে অ'পেক্ষা করতে হয়েছে বেশ। এর চন্য যতটা আফসোস করবেন মালিক তার চেয়ে বেশি আফসোস যেন করবে সানরাইজার্স হায়দরাবাদ। কেননা রোববার কলকাতার বিপক্ষে অ'ভিষেক ম্যাচেই বল হাতে গতির ঝড় তুলে ইতিহাস গড়েছেন তরুণ উ মর'ান মালিক।

রবিবার কলকাতার বিরু'দ্ধে আইপিএল অ'ভিষেক হয় ডানহাতি এই পেসারের। নিজের প্রথম ওভারেই তিনি ক্রিকেট বিশ্বকে জানান আগু'নে গতির। প্রথম ওভারেই ১৫০ কিলোমিটার গতিতে বল করে চমকে দেন তিনি। পরে ১৫১.০৩ কিলোমিটার প্রতি ঘণ্টায় একটি বল করেন উ মর'ান।

এরই সাথে চলমান আইপিএলে সবথেকে জোরে বল করা ভারতীয় ক্রিকেটারে পরিণত হন ২১ বছরের তরুণ। তিনি ভেঙে দেন এবারের আইপিএলে মোহম্ম'দ সিরাজের ১৪৭.৬৮ কিলোমিটার গতিতে বল করার নজির।

সবমিলিয়ে চলতি আইপিএলের তৃতীয় সর্বোচ্চ গতিশীল বোলারে পরিণত হন উ মর'ান। তাঁর থেকে বেশি গতিতে বল করেছেন কেবল কলকাতা নাইট রাইডার্সের লকি ফার্গু'সন ও দিল্লি ক্যাপিটালসের এনরিখ নরকিয়া।

উল্লেখ্য, বল হাতে গতির ঝড় তুললেও এদিন কোন উইকেট পাননি মালিক। তবে রানও বেশি খরচ করেননি। ৪ ওভারে কেবল ২৭ রান দেন তিনি।

WATCH: Umran Malik bowled a 1️⃣5️⃣0️⃣ KMPH delivery 🔥⚡🤯

On #VIVOIPL debut and he showcases his FULL PACE 🔝💪🏻 #KKRvSRH @SunRisers

🎥 👇https://t.co/fg8HrKrwnI

— IndianPremierLeague (@IPL) October 3, 2021

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!