1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন

ওয়েস্ট ইন্ডিজই বিশ্বের সেরা টেস্ট দল

  • সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৮ পঠিত

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচে এসেও বাংলাদেশকে হার উপহার দিয়েছে ক্যারিবিয়ানরা। শুধু হার বললেই ভুল হবে এ যেন কা'টা ঘায়ে নুনের ছিটা!

সিরিজের প্রথম ম্যাচে টাইগারদের হারানোর পর ঢাকা টেস্টে ওয়েস্ট ইন্ডিজ আশা ছাড়েনি দ্বিতীয় ম্যাচ জয়েরও। ছাড়বেই বা কেন! বাংলাদেশ দলের বোলার কিংবা ব্যাটসম্যানরা যে ছিল তার নখদর্পনে।

প্রথম ম্যচে সাকিবের ছিটকে যাওয়ার পর শেষ দিনে এসে কিছুটা রোমাঞ্চ ছড়ালেও হারতে হয়েছে বাংলাদেশ দলকে। একই অবস্থা ঢাকা টেস্টেও 'হতে পারত যদি না ম্যাচটা পাঁচদিন পর্যন্ত মাঠে গরাত। সেটা আর হল না চার দিনের মাথায় ম্যাচ হেরে বসলে।

সাকিবের বদলি ক্রিকেটার হিসেবে দলে স্পিন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদকে দলে নেয়া 'হতে পারে এই আশায় যে বুক বেধেছিলেন দেশের ক্রিকেটভক্তরা। নির্বাচকদের পক্ষ থেকে একবার জানিয়েও দেয়া হয়েছিল ১৭ সদস্যের স্কোয়াড আর পূর্ণ হবে না বায়ো বাবলের বাইরে থাকা ক্রিকেটার দিয়ে। কিন্তু ২৪ ঘণ্টা না পেরোতেই উল্টো পেস বোলিং অলরাউন্ডার সৌম্য সরকারকে নেয়া হল দলে। লাভের লাভ হিসেবে কপালে জুটেনি কিছুই।

অন্যদিকে বাংলাদেশ সফরে আসা ওয়েস্ট ইন্ডিজ দল নিয়ে ঠাট্টা মশকরা তো করা হয়েছিল বেশ। সেই ঠাট্টার জববাটা এতটা ভ'য়াবহ 'হতে পারে তা হয়ত আন্দাজ করতে পারেনি কেউই।

ক্যারিবিয়ানদের সিনিয়র ক্রিকেটাররা বাংলাদেশ সফরে না আসার কারনে এই দলটা খেতাব পেয়েছিল ‘দ্বিতীয় সারির দল হিসেবে’। সেই দ্বিতীয় সারির দলই বাংলাদেশকে যেভাবে নাকানিচুবানি খাইয়েছে বাংলাদেশকে তা হয়ত মনে রাখতে হবে বেশ কিছু বছর। কেননা আফগানিস্তানের বিপক্ষে টেস্ট হারের ক্ষত যে এখনও দগদগে রয়েছে বাংলাদেশ দলের কাছে।

এমন দ্বিতীয় সারির দল নিয়ে এসে বাংলাদেশের পূর্নশক্তির দলের বিপক্ষে ক্যারিবিয়ানদের জয়ের পর তাই নেটিজেনরা বলে বসছেন ‘তাহলে কি ওয়েস্ট ইন্ডিজই বিশ্বের সেরা টেস্ট ক্রিকেট দল?’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!