1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

পাঞ্জাবকে হারিয়ে প্লে অফে ব্যাঙ্গালোর

  • সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২১ পঠিত

যুজবেন্দ্র চাহালের কার্যকরী বোলিং ও ম্যাক্সওয়েলের ঝড়ো ব্যাটিংয়ের সুবাদে পাঞ্জাবের বিরু'দ্ধে ৬ রানের জয় তুলে নিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যা'ঙ্গালুরু। এরই সাথে কোহলির দল নিশ্চিত করে ফেলেছে এই মৌসুমের আইপিএল প্লে অফ। যদিও হারের ব্যবধান দেখে বোঝার উপায় নেই যে ম্যাচ থেকে কতো আগেই ছিটকে গিয়েছিল পাঞ্জাব।

শারজাহর মন্থর উইকে'টে ম্যাক্সওয়েলের তান্ডবটা না হলে হয়ত ৭ উইকে'টে ১৬৪ রানের লড়াকু সংগ্রহ করা 'হত না ব্যা'ঙ্গালুরুর। টসে জিতে ব্যাট করতে নেমে অবশ্য ষষ্ঠ ওভারেই দলীয় ৫০ এ পৌঁছায় ভিরাট কোহলি ও দেবদূত পাড়িকলের জুটি। তবে হারপ্রিত ব্রার ও রবি বি'ষ্ণোইর স্পিন জুটিতে ব্যা'ঙ্গালুরুর রানের চাকায় খানিকটা লাগাম দিতে সক্ষম হয় পাঞ্জাব কিংস। দশম ওভারে জোড়া আঘা'ত হানেন মইজেস হে'নরিকস। পরপর দুই বলে কোহলি ও ড্যান ক্রিশ্চিয়ানকে তুলে নেন অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডার। এক ওভার পরই হে'নরিকসের শিকার হন ৩৮ বলে ৪০ রান করা পাড়িকলও।

এবি ডি ভিলিয়ার্সকে স'ঙ্গে নিয়ে পাল্টা জবাব দেওয়া শুরু করেন উড়ন্ত ফর্মে থাকা গ্লেন ম্যাক্সওয়েল। ডিভিলিয়ার্স পারেননি ইনিংস বড় করতে; আউট হয়েছেন ১৮ বলে ২৩ রান করে। তবে ম্যাক্সওয়েল ছুটাতে থাকেন চার-ছক্কার ফুলঝুড়ি। ২৭ বলে ফিফটি ছুঁয়েছেন ম্যাক্সি; শেষ ওভারের দ্বিতীয় বলে মো হা'ম্ম'দ শামির বলে আউট হওয়ার আগে ৩ চার ও ৪ ছক্কায় করেছেন ৩৩ বলে ৫৭। ওই ওভারেও টানা দুই বলে আরো দুটি উইকেট নিয়ে হে'নরিকসের মত শামিও জাগিয়েছিলেন হ্যাটট্রিকের আশা।

জবাবে ব্যাট করতে নেমে পাঞ্জাবের শুরুটা হয় এককথায় দুর্দান্ত। লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়ালের স্ট্রোকপ্লে যতক্ষণ চলছিল ততক্ষন শারজাহকে মনে হচ্ছিল ব্যাটিং স্বর্গ।

ব্যক্তিগত ৩৯ রানে উইকে'টের পেছনে ক্যাচ দিয়ে রাহুল আউট হলে ভা'ঙ্গে ৯১ রানের ওপেনিং জুটি। কিছুক্ষণ পরই নিকোলাস পুরানকে ৩ রানে ডিপ ব্যাকওয়ার্ড স্কয়ার অঞ্চলে ক্যাচ বানান যুজবেন্দ্র চাহাল। ১৬ তম ওভারে চাহালের বলের লেংথ বুঝতে না পেরে অদ্ভুতুড়ে আউটের শিকার হন ৫৭ রান করা আগারওয়াল। দুইবল পরই লেগস্পিনারদের স্বপ্নের ডেলিভারিতে চাহাল বোল্ড করেন সরফরাজ খানকে।

নিয়মিত উইকে'টের পতনে ধীরে ধীরে স্লথ 'হতে থাকে পাঞ্জাবের রানের গতি। এইডেন মা'র্করাম, শাহরুখ খান, হে'নরিকসরা চেষ্টা করেছেন, কিন্তু ব্যা'ঙ্গালুরু বোলাররা সঠিক সময়ে তুলে নিয়েছেন তাদের উইকেটগু'লি। ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে পাঞ্জাব কিংস। ব্যা'ঙ্গালুরুর হয়ে ২৯ রানে ৩ উইকেট নিয়েছেন যুজবেন্দ্র চাহাল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!