1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দ্বিতীয় ম্যাচেও হেরে গিয়ে বাদ পড়ার শঙ্কায় চ্যাম্পিয়নরা অনেক মেয়েই আমাকে কিউট বলে’ হাফিজের অবিশ্বাস্য ক্যাচ নিলেন কনওয়ে; শতাব্দীর সেরা তালিকায় রাখছেন ভক্তরা! (ভিডিও) বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় স্মরণীয় করে রাখতে ২৫০ শিশুর পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নিলেন বাবর আজম লিটন আমাদের দলের মূল ক্রিকেটার। দুইটা ক্যাচ ছাড়াতেই লিটন দাসের অবদান শেষ হয়ে যায়নি : ওটিস গিবসন পাকিস্তানের অলিতে গলিতে বরুণের মত বোলার ঘুরে বেড়ায়! Md Rakib হার্দিককে নিয়েই ভুল করেছে ভারত: ইনজামাম দুঃসময়ে টিম ম্যানেজমেন্টকে পাশে পাচ্ছেন লিটন সকল সমালোচনা কে পিছনে ফেলে উড়েয়ে দিতে হবে ইংল্যান্ডকে এবার মাশরাফির মন্তব্যের পাল্টা জবাব দিলেন কোচ গিবসন

সব ফ্লাইট বাতিল, পেছাতে পারে টাইগারদের বিশ্বকাপ যাত্রা

  • সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ১৯ পঠিত

সব ফ্লাইট বাতিল, পেছাতে পারে টাইগারদের বিশ্বকাপ যাত্রা

বিশ্বকাপ যাত্রা হিসেবে আজ রবিবার বাংলাদেশ সময় রাত দশটা পঁয়তাল্লিশ মিনিটে বাংলাদেশ দলের ওমানগামী বিমানে ওঠার কথা ছিল। কিন্তু, হঠাৎ করেই ঘূর্ণিঝড় শাহীনের তান্ডবে অশান্ত ওমান, মাসকাট আন্তর্জাতিক বিমানবন্দরে সতর্কতার জেরে বাতিল হয়ে যেতে পারে রবিবার ওমানগামী বাংলাদেশ দলের ফ্লাইট।

আরব সাগরে উৎপত্তি হয়েছে ঘূর্ণিঝড় শাহীনের। ওমানের দিকে ধেয়ে আসা ঘূর্ণিঝড় শাহীন বর্তমানে অবস্থান করছে রাজধানী মাসকাট থেকে ৫০০ কি.মি দূরে। ঘূর্ণিঝড় শাহীনের প্রভাবে ওমানে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও সাগরের পানি ৫ থেকে ১২ মিটার উচ্চতা দিয়ে প্রবাহিত 'হতে পারে এই প্রাকৃতিক দূর্যোগের ফলে। ঘূর্ণিঝড়ের ফলে ব্যপকভাবে ক্ষ'তিগ্রস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে দেশটির দক্ষিণ উপকূলের রাজধানী শহর মাসকাটের। এই অঞ্চলে ২০০-৬০০ মিলিমিটার পর্যন্ত ভারী বৃষ্টপাতেরও সম্ভাবনা রয়েছে।

এদিকে, ঘূর্ণিঝড় শাহীনের তান্ডবে বিমানের যাত্রীদের জন্য সতর্কতা জারি করেছে ওমান বিমানবন্দর কতৃপক্ষ। এক বিবৃতিতে তারা জানিয়েছে, ওমান বিমানবন্দর থেকে উড্ডয়নরত এবং ওমানে আসা সব ফ্লাইট আপাতত বাতিল করা হয়েছে। রবিবার সন্ধ্যায় অথবা পরবর্তী ঘোষনা না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে সব ফ্লাইট। প্রবলবেগের বাতাস এবং বৃষ্টিপাত থেকে সবাইকে সুরক্ষিত রাখতেই এমন সি'দ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে বিমানবন্দর কতৃপক্ষ।

ওমান আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, ঘূর্ণিঝড় শাহীনের প্রভাবে ঘন্টায় বাতাসের বেগ ১০০ কি.মি পর্যন্ত উঠতে পারে। এই মুহুর্তেও মাসকাটে বাতাসের বেগ ঘন্টায় প্রায় ৫৪ কি.মি। এমন পরিস্থিতিতে রবিবার বাংলাদেশ দলের ওমান যাত্রায় বড়সড় এক প্রশ্নবোধক চিহ্নই ঝুলে গেলো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!