1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:২২ অপরাহ্ন
শিরোনামঃ
টি-টুয়েন্টির ইতিহাসে সর্বোচ্চ উইকেট সাকিবের মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি দক্ষিণ আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের ৫ জন; জায়গা হয়নি মেসির বাংলাদেশ চ্যাম্পিয়ন হবে – তামিম ইকবাল ৬ আসর, ৫ জয়, ৫ অধিনায়ক টি-টোয়েন্টি বিশ্বকাপে অনন্য ইতিহাসের দ্বারপ্রান্তে সাকিব

বদলি নেমেও দলকে জেতাতে পারলেন না রোনালদো

  • সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৪০ পঠিত

বদলি নেমেও দলকে জেতাতে পারলেন না রো'নালদো

ওল্ড ট্রাফোর্ডে ‘সিইউউউ’ উদ্‌যাপন!

মাঠে ক্রিস্টিয়ানো রো'নালদো, মাত্রই হয়েছে গোল।

দৌড়ে কর্নার ফ্ল্যাগের কাছে গিয়ে লাফ দিয়ে শূন্যে শরীর ঘুরিয়ে দুই দিকে দুই হাত ছড়িয়ে দেওয়া উদ্‌যাপন।

এর মানেই তো রো'নালদোর সেই বিখ্যাত ‘সিইউউউ’ উদ্‌যাপন।

কিন্তু এমন উদ্‌যাপনেও মুখ চুন করে বসে আছে ওল্ড ট্রাফোর্ড। আগ্রাসী কয়েকজন তো পারলে তেড়েই আসেন।

উদ্‌যাপন রো'নালদোর, কিন্তু সেটা করে দেখিয়েছেন এনড্রোস টাউনসেন্ড। ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে গোল করেই প্রতিপক্ষ স মর'্থকদের পিত্তি জ্বা'লিয়ে দিলেন এভারটন মিডফিল্ডার।

এই গোলেই প্রথমা'র্ধে এগিয়ে যাওয়া ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে ফিরেছে এভারটন। শেষ পর্যন্ত রো'নালদোদের 'হতাশ করে রাফায়েল বেনিতেজের দল ১-১ গোলে ড্র করে ম হা'মূল্যবান এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে আজ।

উলে গু'নার সুলশারের দল অবশ্য এক পয়েন্ট নিয়েই মাঠ ছাড়তে পেরে নিজেদের ভাগ্যবান ভাবতে পারে। ৮৬ মিনিটে অতিথি দল দ্বিতীয় গোল করে বসেছিল। কিন্তু ইয়েরি মিনার গোলটি ভিএআর অফসাইডের কারণে বাতিল করে দেয়।

জিতলেই লিগের শীর্ষে যাওয়া যাব'ে, এমন এক ম্যাচে একটু বেশিই পরীক্ষা করে ফেলেছিলেন সুলশার। বুধবার চ্যাম্পিয়নস লিগের ম্যাচ ছিল। সে ম্যাচে ৯৫ মিনিটে গোল করে দল জেতানো রো'নালদো আজ শুরু থেকে ছিলেন না মাঠে। শুধু রো'নালদোই নন, সুলশার বসিয়ে রেখেছিলেন পল পগবাকেও।

দলের সেরা তিন খেলোয়াড়ের দুজনকে বেঞ্চে রেখেও প্রথমা'র্ধে এগিয়ে গিয়েছিল ইউনাইটেড। ৪৩ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে গোল করেছেন অ্যান্থনি মা'র্শিয়াল। গত ফেব্রুয়ারির পর ইউনাইটেডের জার্সিতে গোল করেছেন চোট থেকে সেরে ওঠা মা'র্শিয়াল।

গোল করলেও মা'র্শিয়াল, এদিনসন কাভানি ও ম্যাসন গ্রিনউডকে নিয়ে আ'ক্রমণভাগ খুব একটা প্রাধান্য দেখায়নি। বরং এভারটনই ভালো খেলেছে বেশি। দ্বিতীয়ার্ধের ১০ মিনিট মাঠে নামেন রো'নালদো ও জাডোন সাঞ্চো।

এরপর ইউনাইটেডের আ'ক্রমণের গতি বাড়ে। ওদিকে এভারটন তাদের দুই মূল গোল ভরসা রিচার্লিসন ও ডমিনিক কালভার্ট-লুইন ছাড়া নেমেছে। তাই শট নেওয়ায় ইউনাইটেডের স'ঙ্গে পাল্লা দিলেও গোলে মাত্র দুটি শট নিতে পেরেছে।

এর মধ্য থেকেই গোল বের করে নিয়েছে এভারটন। ৬৫ মিনিটে দারুণ এক প্রতি আ'ক্রমণে ইউনাইটেড রক্ষণ ফাঁ'কা হয়ে যায়। নিজেদের বক্সের বাইরে থেকে দারুণভাবে বল নিয়ে বেরিয়ে যান ডেমা'রাই গ্রে'। আবদুলায়ে দুকুরে অনেক জায়গা পেয়ে যান মাঝমাঠে।

বক্সের কাছে এসে বল দিয়ে দেন টাউনসেন্ডের কাছে। আর বাকিটা সেরে নিয়েছেন টাউনসেন্ড। এরপরই রো'নালদো ও ওল্ড ট্রাফোর্ডকে দেখিয়ে করলেন সেই উদ্‌যাপন।

এরপরই সুলশার মাঠে নামান পগবাকে। তবে ইউনাইটেডের হয়ে ত্রাস ছড়াচ্ছিলেন সাঞ্চো। বেশ কয়েকটি সুযোগ সৃষ্টি করলেও গোল পাননি। কিন্তু উল্টো নিজেদের জালে বল যেতে দেখেছিল ইউনাইটেড।

টম ডেভিসের ক্রস থেকে এভারটন ডিফেন্ডার মিনা বল পাঠিয়েছিলেন জালে। কিন্তু সেটা অফসাইডে বাতিল হয়। ড্র মেনে নিতে হয় দুই দলকে। ৭ ম্যাচে সমান ১৪ পয়েন্ট নিয়ে লিগে এখন দ্বিতীয় ও তৃতীয় অবস্থানে আছে ইউনাইটেড ও এভারটন।

এ ফলে এভারটন খুশি হলেও চাপ বাড়ছে সুলশারের ওপর। সব প্রতিযোগিতা মিলে গত ছয় ম্যাচের মাত্র দুটিতে জয় পেয়েছে ইউনাইটেড।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!