1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

রিয়াল মাদ্রিদে একদিন খেলবেনই এমবাপ্পে

  • সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৩২ পঠিত

রিয়াল মা'দ্রিদে একদিন খেলবেনই এমবাপ্পে

এ মৌসুমেই সর্বোচ্চ চেষ্টা চালিয়েছেন কিলিয়ান এমবাপ্পে।
পিএসজিতে আর মন বসছে না, সেটা প্রকাশ্যে না জানালেও জানতে আর বাকি ছিল না কারও।
পিএসজির ক্রীড়া পরিচালক লিওনার্দো স্বীকার করে নিয়েছেন, ক্লাব ছাড়ার ইচ্ছা এমবাপ্পের।

অবশ্য লিওনার্দোর স্বীকার না করেও উপায় ছিল না।
এমবাপ্পের জন্য রিয়াল মা'দ্রিদ ১৬ কোটি ইউরোর প্রস্তাব দিয়ে বসেছিল দলবদলের মৌসুম শেষ হওয়ার এক সপ্তাহ আগে।

পিএসজি সে প্রস্তাবে রাজি হয়নি। রিয়াল মা'দ্রিদ প্রস্তাবের অঙ্ক বাড়িয়ে প্রথমে ১৮ কোটি ও পরে ২০ কোটি ইউরো করেছিল। কিন্তু মাত্র এক বছর বাকি আছে, এমন খেলোয়াড়ের জন্য এত বড় অ 'ঙ্কেও তুষ্ট হয়নি পিএসজি।

প্যারিসেই রয়ে গেছেন ফ্রেঞ্চ ফরোয়ার্ড। তবে রিয়াল স মর'্থকেরা আশা হারাচ্ছেন না। এমবাপ্পে একদিন রিয়ালের হয়ে খেলবেনই—এমন আশা যে দেখাচ্ছেন রিয়ালের খেলোয়াড়েরাই।

এবারের ইউরোর আগেই প্রথমবারের মতো এমবাপ্পের স'ঙ্গে খেলার সুযোগ হয়েছে বেনজেমা'র। পাঁচ বছর জাতীয় দলে ব্রাত্য থাকা এই ফরোয়ার্ড দ্রুত এমবাপ্পের স'ঙ্গে বন্ধুত্ব পাতিয়ে ফেলেছেন।

মাঠে ও মাঠের বাইরে দুজনের রসায়ন দেখে আশায় বুক বেঁধেছিল রিয়াল স মর'্থকেরা। ইউরো শেষে দলবদলের মৌসুমে সে আশা বাড়িয়ে দিয়েছিলেন এমবাপ্পে, যখন পিএসজির চুক্তি নবায়নের প্রস্তাব ফিরিয়ে দিয়ে রিয়ালে যাব'েন বলে সি'দ্ধান্ত জানিয়ে দিলেন।

সেটা আর সম্ভব হয়নি, ক্লাবে অন্তত এ মৌসুমে দুজনের জুটি গড়া হচ্ছে না। তবে আগামী সপ্তাহে আবার এমবাপ্পের স'ঙ্গে জুটি গড়বেন বেনজেমা। বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ফ্রান্সের জার্সিতে নামবেন দুজন।

তার আগে ক্লাবের স মর'্থকদের আশ্বস্ত করেছেন বেনজেমা। লে’কিপকে বলেছেন, ‘এমবাপ্পে নিজে বলেছে। সে অন্য কিছু চাইছে। একদিন না একদিন সে রিয়াল মা'দ্রিদে খেলবেই। আমি জানি না কখন। কিন্তু সে আসবে। এটা এখন শুধু সময়ের ব্যাপার।’

এমবাপ্পের চুক্তির আর মাত্র ৯ মাস বাকি। আগামী জানুয়ারিতেই চাইলে অন্য যেকোনো ক্লাবের স'ঙ্গে চুক্তির কথা স্বাধীনভাবে বলে রাখতে পারবেন। তখন সি'দ্ধান্ত নিতে যেন সুবিধা হয়,

এমবাপ্পের জন্য সে টোপটা দিয়ে রাখলেন অন্যভাবে। বড় বড় তারকা না থাকলেও তরুণ সব প্রতিভার কারণে রিয়ালে এলে যে ভালো একটা স্কোয়াড পাবেন এমবাপ্পে, সেটাই যেন জানিয়ে দিলেন বেনজেমা।

‘রিয়াল মা'দ্রিদ এখনো বিশ্বের সেরা ক্লাব। পুনর্গঠন হোক বা না হোক, এটা নতুন ফুটবল, নতুন প্রজন্ম, নতুন খেলোয়াড়। আমা'দের তরুণ খেলোয়াড়ে বিনিয়োগ করতে হবে, যাতে একদিন তারাই অসাধারণ খেলোয়াড় 'হতে পারে।

আমি তো আছি ওদের সাহায্য করার জন্য। ওদের স'ঙ্গে অনেক কথা বলি। আমি চাই ওদের উন্নতি হোক। যখন আপনি অন্যদের উন্নতি করবেন,

আপনি দলের উন্নতি করবেন এবং সেটাই আপনাকে অনেক তৃপ্তি দেবে।’ লে’কিপকে বলেছেন বেনজেমা।

জাতীয় দলের পর ক্লাবেও এমবাপ্পেকে সাহায্য করার সুযোগ পাবেন বেনজেমা?

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!