1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:০২ অপরাহ্ন
শিরোনামঃ
মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি দক্ষিণ আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের ৫ জন; জায়গা হয়নি মেসির বাংলাদেশ চ্যাম্পিয়ন হবে – তামিম ইকবাল ৬ আসর, ৫ জয়, ৫ অধিনায়ক টি-টোয়েন্টি বিশ্বকাপে অনন্য ইতিহাসের দ্বারপ্রান্তে সাকিব মেসি রোনালদোর থেকেও সালাহই সেরা: ক্লপ

বার্সার বিপক্ষে গোল করে ক্ষমা চাইলেন সুয়ারেজ

  • সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৮ পঠিত

মাত্র এক মৌসুম আগেই বার্সেলোনা থেকে অনেকটা ছুঁড়ে ফেলে দেওয়া হয় উরুগু'ইয়ান তারকা লুইস সুয়ারেজকে। কোচের পরিকল্পনায় না থাকায় দলছুট 'হতে হয় বার্সেলোনার ইতিহাসের অন্যতম সেরা এই নাম্বার নাইনকে।

এবার সেই সুয়ারেজের নৈপুণ্যেই লীগ ম্যাচে পরাজিত হয়ে মাঠ ছাড়লো বার্সেলোনা। একটি করে গোল এবং অ্যাসিস্টে অ্যাটলেটিকোর জয়ে বড় অবদান রেখেছেন এই তারকা।

August 2020: Koeman told Luis Suarez he was too old to perform at the top level.

May 2021: Helps Atletico Madrid win their first La Liga title in seven years, finishing as their top scorer.

October 2021: Scores a goal, gets an assist and defeats Barcelona. pic.twitter.com/m0Q6utmimC

— ESPN FC (@ESPNFC) October 2, 2021

ম্যাচের তখন ৪৪তম মিনিট, মাঝ মাঠের অনেক আগ থেকে গড়ে উঠা আ'ক্রমণের পূর্ণতা দেন লুইস সুয়ারেজ। সেই সাথে ২-০ গোলে এগিয়ে যায় অ্যাটলেটিকো।

ফেলিক্সের বাড়ানো বল ধরে লেমা'র কিছুটা এগিয়ে ডান দিকে বিনা বাধায় এগোনো সুয়ারেজকে খুঁজে নেন। বল ধরে ডি-বক্সে ঢুকে সময় নিয়ে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন উরুগু'য়ের এই স্ট্রাইকার।

বার্সেলোনায় থেকে যাওয়ার প্রবল ইচ্ছা থাকা সত্ত্বেও দল তাকে না রাখায় গত বছর সেপ্টেম্বরে অ্যাটলেটিকোয় যোগ দেন সুয়ারেজ। সাবেক দলের বিপক্ষে এটিই তার প্রথম গোল। আগেই বলেছিলেন, গোল পেলে উদযাপন করবেন না। করেননি, দুই হাত জোড় করে যেন স মর'্থকদের কাছে ক্ষ'মা চেয়ে নিলেন তিনি।

এই গোলের আগে অ্যাটলেটিকোর প্রথম গোলেও অবদান রাখেন সুয়ারেজ। তার পাস থেকেই স্বাগতিকদের এগিয়ে নেন থমাস লেমা'র।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!