1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

মুম্বাইকে উড়িয়ে দিয়ে প্লে-অফে দিল্লি

  • সময় শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২৭ পঠিত

এবারের আইপিএলে শুরু থেকেই দাপট দেখানো দিল্লি ক্যাপিটালস যে প্লে-অফে খেলবে সেটা প্রায় নিশ্চিতই ছিল। তবে এবার আরো পুরোপুরিভাবে নিজেদের অবস্থান শক্ত করল পান্টের দল। আজ মুম্বাই ইন্ডিয়ান্সকে ৪ উইকে'টে হারিয়ে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় দল হিসেবে চেন্নাইয়ের পর প্লে-অফে জায়গা করে নিল দিল্লি ক্যাপিটালস।

শারাজা'হতে নিজেদের টিকে থাকার লড়াইয়ের ম্যাচে আগে ব্যাট করতে নেমে ৮ উইকে'টে মাত্র ১২৯ রান তুলতে সক্ষম হয় মুম্বাই। সর্বোচ্চ রান আসে সূর্যকুমা'রের ব্যাট থেকে। ২৬ বলে ৩৩ রান করেন তিনি। এছাড়াও ডি কক ১৯, হার্দিক করেন ১৭ রান। দিল্লির হয়ে ৩ উইকেট নেন আভেষ খান।

জবাবে ব্যাট করতে নেমে ৫ বল আগেই ৪ উইকেট হাতে রেখে নিজেদের লক্ষ্যে পৌছে যায় দিল্লি। শুরু থেকে নিয়মিত বিরতিতে উইকেট পড়লেও শেষ দিকে শ্রেয়স আইয়ার ও অশ্বিনের জুটিতে কোন বিপদ ছাড়াই জয় তুলে নেয় তারা। আইয়ার ৩৩ ও অশ্বিন ২০ রানে অ'পরাজিত থাকেন।

সংক্ষি'প্ত স্কোরঃ

মুম্বাই ইন্ডিয়ান্স ১২৯/৮(২০)
সূর্যকুমা'র ৩৩, হার্দিক ১৭
আভেষ খান ৩/১৫

দিল্লি ক্যাপিটালস ১৩২/৬(১৯.১)
আইয়ার ৩৩*, অশ্বিন ২০*
ক্রুনাল ১/১৮

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!