1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৪৯ পূর্বাহ্ন

এই দ্বিতীয় সারির উইন্ডিজ দল দেখে হতাশ হয়েছিলেন মুমিনুল

  • সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬২ পঠিত

ওয়ানডে এবং টেস্ট সিরিজ খেলতে দ্বিতীয় সারির দল নিয়ে বাংলাদেশে এসেছে উইন্ডিজ। দলটির বড় সুপারস্টারদের কেউ করো'না শঙ্কায়, কেউ ব্যক্তিগত কারণে আসেননি। তাই এই দলটি নিয়ে খুব 'হতাশ ছিলেন টাইগার ক্যাপ্টেন মুমিনুল হক এমনকী নির্বাচক হাবিবুল বাশার। আজ ঢাকা টেস্ট ১৭ রানে হেরে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর বাংলাদেশ অধিনায়কের মাঝে সেই 'হতাশা আছে কিনা তা এখনও জানা যায়নি।

চট্টগ্রাম টেস্টে ৩ উইকে'টে হারের পর ঢাকা টেস্ট চার দিনেই জিতে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তাদের গোছানো ক্রিকে'টের বিপরীতে বাংলাদেশি ক্রিকেটারদের সেই পুরনো ওয়ানডে মানসিকতা দেখা গেছে। আর যাই হোক, বাংলাদেশি ব্যাটসম্যানদের দেখে মনে হয়নি তারা টেস্ট ক্রিকেট খেলতে নেমেছেন। উইকে'টের দোষ দেওয়া কিংবা ‘এই ম্যাচের ভুল থেকে শিক্ষা’ নেওয়া- এসব তো পুরনো অজুহাত।

এমন হারের পর নতুন কী বলবেন মুমিনুল? উইন্ডিজ দল ঘোষণার পর গত ৩০ ডিসেম্বর অধিনায়ক মুমিনুল হক গণমাধ্যমে 'হতাশা প্রকাশ করে বলেছিলেন, ‘সবাই আশাই করে যে নিয়মিত দলটাই আসবে। শুধু আমি না, সবাই এটাই আশা করেছিল। দেশে খেললে আমা'দের প্রত্যাশা থাকে আ মর'া ভালো করব। আর টেস্ট চ্যাম্পিয়নশিপে আ মর'া অবশ্যই জয়ের জন্যই যাব'।

সেটা এই দল না, ওদের মূল দল এলেও আমা'দের মানসিকতা একই থাকত।’ তখন জাতীয় দলের অন্যতম নির্বাচক হাবিবুল বাশারও বলেছিলেন, ‘একটু দুঃখ লাগল। করো'নার কারণে যদি না আসে তাহলে তো কিছু বলতে পারবেন না। কিন্তু ওরা সব জায়গায় খেলছে, বাংলাদেশে অন্যান্য জায়গা থেকে কোভিড-১৯ ভালো ব্যবস্থাপনা করেছি, নিয়ন্ত্রণ করেছি।

দুটি টুর্নামেন্ট করেছি সফলভাবে। সব জায়গায়ই তো মানুষ মা'রা যাচ্ছে। কিন্তু বাংলাদেশে এলে কোভিডের সমস্যা হয়, এই যুক্তিটা বুঝে ওঠা কঠিন।’ মুমিনুলরা নিশ্চয়ই আজ 'হতাশ হবেন না। কারণ উইন্ডিজ দ্বিতীয় সারির দল পাঠালেও তারা ধো'লাই করে দিয়েছে। সেটাও আবার ক্রিকে'টের বনেদি ভার্সন টেস্ট ক্রিকে'টে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!