1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১১:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
রোনালদোদের জালে লেস্টারের গোল উৎসব সাইফউদ্দিনের দুর্দান্ত ইয়র্কারে শূন্য রানেই ফিরলো স্কটিশ অধিনায়ক লাসিথ মালিঙ্গার সিংহাসন কেড়ে নিলেন সাকিব মালিঙ্গাকে টপকে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারি এখন সাকিব টি-টুয়েন্টির ইতিহাসে সর্বোচ্চ উইকেট সাকিবের মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি

মুস্তাফিজরাই রাজস্থানকে টিকিয়ে রেখেছে: কুমার সাঙ্গাকারা

  • সময় শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ২৬ পঠিত

মুস্তাফিজরাই রাজস্থানকে টিকিয়ে রেখেছে: কুমা'র সা'ঙ্গাকারা'

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবারের আসরের যাত্রাটা এখন পর্যন্ত সুখকর নয় মুস্তাফিজুর রহমানদের রাজস্থান রয়্যালসের।

বোলাররা ভালো না করলে কবেই তারা টুর্নামেন্ট থেকে ছিটকে যেত বলে অ'ভিমত দলটির শ্রীলঙ্কান পরিচালক কুমা'র সা'ঙ্গাকারা'র। বৃহস্পতিবার ক্রিকবাজের এক প্রতিবেদনে এমনটি উঠে এসেছে।

বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরুর বিপক্ষে দুর্দান্ত শুরুর পর শেষ দিকে ব্যাটসম্যানদের ব্যর্থতায় ১৪৯ রানের অল্প সংগ্রহ দাঁড় করায় রাজস্থান। পরে মুস্তাফিজুর রহমানরা আট'সাঁট বোলিং করলেও জয় পায়নি সাঞ্জু সামসন বাহিনী।

অথচ প্রথম ১১ ওভারে ১০০ রান তুলে দলটি। এমন একটি ম্যাচের পর মুস্তাফিজদের প্রশংসা করে ক্রিকবাজকে সা'ঙ্গাকারা' বলেন, ‘মূলত বোলাররাই আমা'দের এখনও টুর্নামেন্টে টিকিয়ে রেখেছে।

বে'ঙ্গালুরুর বিপক্ষে চাপের মধ্যে থেকে তারা যে দক্ষতা দেখিয়েছে তা দারুণ কিছু। আমা'দের সমস্যা হলো ব্যাটিং। এখন ব্যাট হাতে কীভাবে ইনিংসের সুন্দর সমাপ্তি টানতে হয় তা শেখা উচিত।’

সা'ঙ্গাকারা' বলেন, ‘আ মর'া আইপিএলের ভারত পর্বে পাওয়ারপ্লেতে ভুগছিলাম। আরব আমিরাতে সে সমস্যা কাটিয়ে উঠেছি। কিন্তু শেষ দিকে এবং ডেথ ওভারে ব্যাট হাতে খেলোয়াড়রা ভালো করতে পারছে না।

বে'ঙ্গালুরুর বিপক্ষে প্রথম ১১ ওভারে আমা'দের শত রান পূরণ হয়েছিল। আশা করেছিলাম ইনিংস শেষে সেটা ১৮০ কিংবা ১৮৫ হবে। কিন্তু তা হয়নি। শেষ দিকে বোলাররা ভালো বল করেও দলকে জেতাতে পারেনি।’

উল্লেখ্য, বে'ঙ্গালুরু রাজস্থান রয়্যালসকে ৭ উইকে'টে হারায়। নির্ধারিত ২০ ওভারে রাজস্থান রয়্যালসের ১৪৯ রানের জবাবে ১৭ বল হাতে রেখেই ৭ উইকে'টের জয় পায় বিরাট কোহলির দল।

মুস্তাফিজ ২ উইকেট নিলেও ১৭ বল বাকি থাকতেই জিতে যায় কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরু। বে'ঙ্গালুরুর জয়ে গ্লেন ম্যাক্সওয়েল ৩০ বলে ৫০ রান, শ্রিকর ভারত ৪৪, বিরাট কোহলি ২৫ ও দেবদূত ২২ রান করেন। রাজস্থানের হয়ে ২০ রান খরচায় দুই উইকেট নেন মুস্তাফিজ।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে রাজস্থানের দুই ওপেনার যশ্বসী জাইসওয়াল ও এভিন লুইস উড়ন্ত সূচনা করেন। উদ্বোধনী জুটিতেই আসে ৭৭ রান। জাইসওয়াল ৩১ রান করে ড্যান ক্রিস্টিয়ানের শিকার হলেও ঝড়ো ব্যাটিং চালিয়ে যেতে থাকেন লুইস।

তবে বেশিক্ষণ ক্রিজে থাকা হয়নি ক্যারিবীয় হার্ডহিটার ব্যাটসম্যানের। অ'ভিষিক্ত জর্জ গারটনের বলে শ্রিকর ভারতকে ক্যাচ দিয়ে ফিরেন তিনি। এরপর রাজস্থানের অধিনায়ক সাঞ্জু সামসন আউট হলে মুখ থুবরে পড়ে দলের ইনিংস। এভিন লুইস ৩৭ বলে করেন ৫৮ রান, সামসনের ব্যাট থেকে ১৫ বলে আসে ১৯ রান।

মহিপাল ল মর'োর, রাহুল তেওয়াটিয়ারা এসে ব্যাটই ধরতে পারেননি। ল মর'োর ৩ রানে চাহাল ও তেওয়াটিয়া ২ রানে শাহবাজ আহমেদের শিকার হন। লিয়াম লিভিংস্টোন আউট হন ৬ রান করে।

শেষ দিকে ক্রিস মর'িসের ১১ বলে ১৪ ও রায়ান পরাগের ৯ রানে ভর করে ১৪৯ রানে পৌঁছায় রাজস্থান। বে'ঙ্গালুরুর হয়ে হার্শাল প্যাটেল নেন তিন উইকেট। দুটি করে উইকেট পান শাহবাজ ও চাহাল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!