1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:৫৬ অপরাহ্ন

১ কোটির মুস্তাফিজের কাছে কুপোকাত ১৬ কোটির ক্রিস মরিস

  • সময় শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৩২ পঠিত

১ কোটির মুস্তাফিজের কাছে কুপোকাত ১৬ কোটির ক্রিস মর'িস

আইপিএলের ১৪ তম আসরের সবচেয়ে দামি খেলোয়াড়দের মধ্যে একজন হলেন দক্ষিণ আফ্রিকার পেসার অলরাউন্ডার ক্রিস মর'িস। রাজস্থান দক্ষিণ আফ্রিকানকে ১৬ কোটি টাকায় দলে ভিড়িয়েছিলেন।

আইপিএলের প্রথমা'র্ধে ভালো করলেও দ্বিতীয়ার্ধে তিনি 'হতাশ। গতকাল বে'ঙ্গালোরের বিপক্ষে ব্যাটে-বলে ছিলেন ব্যার্থ।

ব্যাট হাতে করেন ১১ বলে ১৪ রান আর বল হাতে চার ওভারে ৫০ রান খরচ করলেও পান নি কোন উইকেট। মর'িসের এমন পারফরম্যান্সের পর তার একাদশে যায়গা পাওয়াই এখন মুশকিল।

এখন পর্যন্ত বল হাতে মর'িসের শিকার ১৪ উইকেট। কিন্তু ব্যাট হাতে তার পারফর্মেন্স করুণ। ১০ ম্যাচের ৬ ইনিংসে করেছেন ৬৭ রান।একই দলের হয়ে বল হাতে প্রতিপক্ষের আতঙ্ক হয়ে দেখা দিয়েছেন মুস্তাফিজুর রহমান।

তাকে ছাড়া একাদশ সাজানোর কথা ভাবতেই পারে না রাজস্থান। এখন পর্যন্ত দুই পর্ব মিলিয়ে প্রতিটি ম্যাচেই খেলেছেন মুস্তাফিজ।

কিন্তু ১৬ কোটির মর'িস দ্বিতীয় পর্বে একদম নিষ্প্রভ। প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে না পারায় তাকে নিয়ে 'হতাশা প্রকাশ করেছেন রাজস্থান কোচ কুমা'র সা'ঙ্গাকারা'।

গতকাল রয়্যাল চ্যালেঞ্জার্সের কাছে ৭ উইকে'টে হারের পর সা'ঙ্গাকারা' বলেন, ‘ মর'িস টুর্নামেন্টের প্রথম পর্বে দারুণ পারফর্ম করেছে। আরব আমিরাত পর্বে সে নিয়মিত 'হতাশ করে যাচ্ছে।

অবশ্য এটা তারও বোঝার কথা। ব্যা'ঙ্গালুরুর বিপক্ষে চার ওভারে ৫০ রান দিয়েছে। তার শেষ ওভার ছিল টার্নিং পয়েন্ট। আ মর'া সেখানেই ম্যাচ থেকে ছিটকে পড়েছি।

পরবর্তী ম্যাচে আ মর'া ভেবেচিন্তে একাদশ সাজাব। প্রতিপক্ষের শক্তিমত্তা বিচার করেই ক্রিকেটারদের একাদশে রাখা হবে।’ হায়দরাবাদকে অল্প রানে আট'কে দিলো চেন্নাইদুই দলের অবস্থান দুই মেরুতে।

এক দল পয়েন্ট তালিকার এক নম্বরে, আরেকটি তলানিতে। সবার শেষে থাকা সানরাইজার্স হায়দরাবাদের ভাগ্য পরিবর্তনের কোনো লক্ষণও দেখা যাচ্ছে না।

আজ শারজায় টস হেরে ব্যাট করতে নেমে ৭ উইকে'টে ১৩৪ রানেই আট'কে গেছে হায়দরাবাদ। অর্থাৎ শীর্ষে থাকা চেন্নাইয়ের এই ম্যাচ জিততে দরকার মাত্র ১৩৫।

ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই টি-টোয়েন্টির আমেজে খেলতে পারেনি হায়দরাবাদ। ঢিমেতালে এগিয়েছে তাদের ইনিংস। নিয়মিত বিরতিতেই উইকেট হারিয়েছে। দলের হয়ে একমাত্র লড়েছেন ঋ'দ্ধিমান সাহা।

তবে ঋ'দ্ধিমানের ইনিংসটাও টি-টোয়েন্টির স'ঙ্গে মানানসই ছিল না। ৪৬ বল খেলে ১ বাউন্ডারি আর ২ ছক্কায় ৪৪ রান করেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। বাকিরা কেউ বিশের ঘরও ছুঁতে পারেননি।

টপ অর্ডারের জেসন রয় (২), কেন উইলিয়ামসন (১১), প্রিয়াম গার্গের (৭) ব্যর্থতার পর অ'ভিষেক শর্মা আর আবদুল সামা'দ খেলেন সমান ১৮ রানের ইনিংস। শেষদিকে র'শিদ খানের ১৩ বলে ১৭ রানে ভর করে কোনোমতে ১৩৪ পর্যন্ত যায় হায়দরাবাদ।

চেন্নাই বোলারদের মধ্যে সবচেয়ে সফল জস হ্যাজলেউড। ৪ ওভারে ২৪ রানে ৩টি উইকেট নেন অসি পেসার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!