1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

রোনালদোতে ভর করে চলছে ইউনাইটেড ‘ভাগ্য’

  • সময় শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৫৯ পঠিত

রো'নালদোতে ভর করে চলছে ইউনাইটেড ‘ভাগ্য’

ক্রিশ্চিয়ানো রো'নালদোর শেষ মুহূর্তের গোলে ভিয়ারিয়ালের বিপক্ষে নিজেদের প্রথম চ্যাম্পিয়ন্স লিগ জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

তবে কোনমতে খেলাটি জিতলেও ম্যাচজুড়ে ইউনাইটেড খেলোয়াড়দের ব্যর্থতা ছিল স্পষ্ট।
অধিনায়ক ব্রুনো ফার্নান্দেজ ছাড়া বলার মত প্রতিরোধ গড়ে তুলতে পারেননি কেউই।

আ'ক্রমণে বারবার সহজ সুযোগ হাতছাড়া করেছেন রো'নালদো, জর্ডান সাঞ্চো, মেসন গ্রিনউডরা। বরং ইউরোপা লিগের বর্তমান চ্যাম্পিয়ন ভিয়ারিয়ালের আ'ক্রমণগু'লো ছিল অ'পেক্ষাকৃত গোছানো।

ম্যাচশেষে রে'ড ডেভিল কোচ ওলে গু'নার সোলশায়ার ও রো'নালদো দুজনেই স্বীকার করেছেন ম্যাচটি জিততে ভাগ্যও কিছুটা সহায় হয়েছিল তাদের।

বিটি স্পোর্টসকে রো'নালদো বলেন, ‘আ মর'া কিছুটা ভাগ্যের সাহায্য পেয়েছি যেটা আগের ম্যাচে ছিল না। তবে আমা'দের খেলোয়াড়দের প্রতিক্রিয়া ও দৃঢ়তা দারুণ ছিল।

স মর'্থকরাও আমা'দের অনেক উৎসাহ দিয়েছেন। আপনি যখন ভাল খেলবেন না এটারই প্রয়োজন হয়। এটা গু'রুত্বপূর্ণ একটি জয় ছিল।’

ইউনাইটেড কোচ সোলশায়ার বলেন, ‘ওল্ড ট্রাফোর্ডে এমনটাই হয়ে থাকে। আগেও অনেকবার এমন হয়েছে। দিনশেষে আ মর'া ভাগ্যবান ছিলাম তবে আমা'দের আরো সতর্ক 'হতে হবে।’

ঘরের মাঠে খেলতে নেমে এদিন শুরু থেকেই অগোছালো খেলা খেলছিল ম্যানইউ। বিশেষ করে রক্ষনভাগের দুর্বলতা ছিল চোখে পড়ার মতো। দুই নিয়মিত ফুলব্যাক অ্যারন ওয়ান বিসাকা ও লুক শর অভাব বোধ করা যাচ্ছিল খেলার শুরু থেকেই।

প্রথমা'র্ধে বেশ কয়েকবার ইউনাটেড রক্ষণে কাঁপন ধরিয়ে দিচ্ছিলেন ভিয়ারিয়াল ফরোয়ার্ডরা। ডেভিড ডি গিয়া অবিশ্বা'স্যভাবে তিনটি প্রচেষ্টা না ঠেকালে প্রথমা'র্ধেই বড় ব্যবধানে পিছিয়ে পড়ত ওলের শিষ্যরা।

অ্যারন ওয়ান বিসাকার নিষে'ধাজ্ঞার কারণে সুযোগ পাওয়া রাইট ব্যাক দিয়াগো দালত কিছুতেই সামলাতে পারছিলেন না ভিয়ারিয়ালের ফরোয়ার্ড আরনাউত দানজুমাকে। বেশ কয়েকবার দালতকে বোকা বানিয়ে ডি বক্সে ঢুকে পড়েন তিনি।

খেলার শুরু থেকেই সোলশায়ারকে ডাগআউটে খেলোয়াড়দের উদ্দেশ্যে চিৎকার করতে দেখা যায়। তাদেরকে পজিশন ধরে খেলতে বলছিলেন তিনি।

ইউনাইটেডের খেলার ধরণ দেখে মনে হচ্ছিল খেলোয়াড়রা যেন জানেনই না খেলাটিতে তাদের ভূমিকা কি! মাঝমাঠ ও রক্ষণভাগের মাঝের শূন্যতাকে কাজে লাগিয়ে বারবার আ'ক্রমণে গেছে ভিয়ারিয়াল।

অন্যদিকে বার বার ভুল পাস দিয়েছেন পল পোগবা, সাঞ্চো, ফার্নান্দেজরা। সব মিলিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়াটাও খুব একটা ভাল ছিল না তাদের।

এর আগে ইয়ং বয়েজের বিপক্ষে হেরে চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের শুরুটাও বেশ বাজেভাবে করেছিল রে'ড ডেভিলরা। এর পরপরই কারা'বাও কাপে ওয়েস্ট হ্যামের বিপক্ষে হার।

এই মুহূর্তে দলটির খেলা দেখে মনে হচ্ছে কোন পরিকল্পনাই যেন নেই তাদের। বা থাকলেও খেলোয়াড়রা যেন বারবারই ব্যর্থ হচ্ছেন সেগু'লো বাস্তবায়নে।

ভাগ্যের সহায়তায় গতকালকের খেলায় জিতলেও এমন পারফরম্যান্সে চ্যাম্পিয়ন্স লিগে ভাল করাটা বেশ কঠিনই হবে ওলের ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!