1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
লাসিথ মালিঙ্গার সিংহাসন কেড়ে নিলেন সাকিব মালিঙ্গাকে টপকে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারি এখন সাকিব টি-টুয়েন্টির ইতিহাসে সর্বোচ্চ উইকেট সাকিবের মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি দক্ষিণ আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের ৫ জন; জায়গা হয়নি মেসির বাংলাদেশ চ্যাম্পিয়ন হবে – তামিম ইকবাল

বাউন্ডারি লাইনে অবিশ্বাস্য ক্যাচ ধরলেন মুশফিক; মূহুর্তেই ভাইরাল (ভিডিও)

  • সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭ পঠিত

চট্টগ্রামে চার ম্যাচ ওয়ানডে সিরিজের টানা দ্বিতীয় ম্যাচে এইচপি দলকে হারের স্বাদ দিয়েছে বাংলাদেশ ‘এ’ দল। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ও হাই স্কোরিং ম্যাচে ‘এ’ দল জিতেছে ৩১ রানের ব্যবধানে। এই জয়ে মুমিনুল হকের নেতৃত্বাধীন দল সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল।

তবে এই ম্যাচে বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সেরা ব্যাটসম্যান ও উইকেটরক্ষক মুশফিকুর রহিমের একটি ক্যাচ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ঘরের মাঠে গত অস্ট্রেলিয়া সিরিজ থেকে থেকে উইকে'টের পেছনে দেখা যাচ্ছে না মুশফিকুর রহিমকে। তাই নিয়মিত একজন ফিল্ডার হিসেবে বেশ মানিয়ে নিয়েছেন দেশ সেরা এই ব্যাটসম্যান, অস্ট্রেলিয়ার সিরিজেও নিয়েছেন বেশ কয়েকটি ক্যাচ। আর এবার তার ক্যাচিং রীতিমতো মুগ্ধ সবাই।

এইচপি দলের ব্যাটিংয়ের ২৭ তম ওভারে বল করছিলেন মো হা'ম্ম'দ মিঠুন। ব্যাটসম্যান শাহাদাত হোসেন দিপু সজোরে হাঁকিয়েছিলেন লং অনে, কিন্তু সেখানে দুর্দান্ত ক্যাচটি দ্বিতীয় ধাপে তালুবন্দী করেন মুশফিকুর রহিম।

দেখু'ন ক্যাচের ভিডিওটি:-

Mushfiqur Rahim Unbelievable Catch on Boundary Line…#BANAvBANHP #Mushfiqur #Catch pic.twitter.com/JdEPlJHgeL

— SportsZone24.com (@Sportszone24bd) September 30, 2021

ইতিমধ্যেই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়েছে, অনেকেই মজাএ ছলে লিখেছে, ‘আরো আগে থেকে মুশফিকের উইকেট কিপিং ছাড়া উচিত ছিল!’

আবার অনেকে প্রশংসায় ভাসাচ্ছেন মিস্টার ডিপেন্ডেবলকে। তবে ক্যাচটি নিয়েও অনেকে আবার সংশয় প্রকাশ করেছেন, বলেছেন ক্যাচ ধ’রার পর বাউন্ডারি লাইনে মুশফিকের শরীর স্পর্শ করেছিল। টিভি আম্পায়ার না থাকায় অবশ্য সে পর্যন্ত যাব'ার আগেই ফিল্ড আম্পায়ার আউট ঘোষণা করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!