1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
রোনালদোদের জালে লেস্টারের গোল উৎসব সাইফউদ্দিনের দুর্দান্ত ইয়র্কারে শূন্য রানেই ফিরলো স্কটিশ অধিনায়ক লাসিথ মালিঙ্গার সিংহাসন কেড়ে নিলেন সাকিব মালিঙ্গাকে টপকে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারি এখন সাকিব টি-টুয়েন্টির ইতিহাসে সর্বোচ্চ উইকেট সাকিবের মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি

ভুলের জন্য ক্ষমা চাইল রোনালদোর ইউনাইটেড

  • সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১ পঠিত

ভুলের জন্য ক্ষ'মা চাইল রো'নালদোর ইউনাইটেড

বর্ণবাদ বিশ্বের অন্যতম আ'ক্রমণাত্মক সমস্যা। স্টেডিয়ামকে এই ধরনের জঘন্য আচরণ থেকে মুক্ত রাখার জন্য, বেশিরভাগ কর্তৃপক্ষ এই বি'ষয়ে যে কোনও অ'ভিযোগের বি'ষয়ে ‘

জিরো টলারেন্স’ নীতি গ্রহণ করেছে। কিন্তু এবার এই বর্ণবাদকে কেন্দ্র করে একটি হাস্যকর ঘটনার জন্ম হয়েছে।

ঘটনাটি ঘটে গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহ্যাম হটস্পারের খেলা চলাকালে। কিছু ইউনাইটেড স মর'্থক টুইটারে বর্ণবাদী টুইট পাঠায় টটেনহ্যামের ফরোয়ার্ড হিউং মিন সনকে উদ্দেশ্য করে।

দক্ষিণ কোরিয়া জাতীয় দলের এই অধিনায়কের উদ্দেশ্যে করা এমন বর্ণবাদী মন্তব্যের প্রেক্ষিতে কঠোর অবস্থান নেয় ম্যানইউ কতৃপক্ষ।

যেসকল স মর'্থকরা এমন ঘৃণ্য কাজ করেছিল তাদের ওল্ড ট্রাফোর্ডে প্রবেশ নি'ষি'দ্ধ করে তারা। নি'ষি'দ্ধ হওয়া সেসকল স মর'্থকদেরই একজন রায়ান বাটলার।

তবে হটাৎই জানা গেলো কোন টুইটার অ্যাকাউন্টই নাকি নেই নি'ষি'দ্ধ হওয়া ওই ভক্তের। এমন হাস্যকর নিষে'ধাজ্ঞার ঘটনায় বাটলারের কাছে ক্ষ'মা চেয়েছে ক্লাবটি। তার উপর আরোপ করা নিষে'ধাজ্ঞাও তুলে নেয়া হয়েছে।

এক বিবৃতিতে ম্যানইউ জানায়, ‘দুঃখজনকভাবে আ মর'া একটি ভুল করে ফেলেছি। তার নিষে'ধাজ্ঞা তুলে নেয়া হয়েছে ও আ মর'া জনাব বাটলারের কাছে ক্ষ'মা প্রার্থনা করছি।’

শুরু থেকেই অ'ভিযোগ অস্বীকার করা বাটলার এমন সি'দ্ধান্তের বিপক্ষে আপিল করলেও হেরে যান সেবার। অবশেষে নিজের স্বপক্ষে প্রমাণ যোগাড় করেই অ'ভিযোগ থেকে মুক্তি পেলেন যুক্তরাজ্যের বেলফাস্টের এই বাসিন্দা।

একজন টুইটার ব্ যাব'হারকারী তার নামে চালাচ্ছিলেন একটি টুইটার অ্যাকাউন্ট। যার ফলেই মূলত এই ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!