1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:২৩ পূর্বাহ্ন

দলকে বিপদে ফেলে অধিনায়কের বিদায়

  • সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ পঠিত

প্রয়োজন একটু মনযোগ, ধৈর্য্য আর টেস্ট মানসিকতার। কিন্তু বাংলাদেশি ব্যাটসম্যানদের মাঝে এসবের কিছুই দেখা যাচ্ছে না। জয়ের জন্য ২৩১ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় ইনিংসে খেই হারিয়ে ফেলেছে বাংলদেশ দল। ১৪৭ রান তুলতে হারাতে হয়েছে ৬টি উইকেট। যার সর্বশেষ সংযোজন অধিনায়ক মুমিনুল হক।

ক্যারিবীয়দের দ্বিতীয় ইনিংসে মাত্র ১১৭ রানে গু'টিয়ে দিয়েছিল বাংলাদেশ। এর আগে তারা প্রথম ইনিংসে ৪০৯ রান করার সুবাদে এসেছিল ১১৩ রানের লিড। আজ ক্যারিবীয়দের গু'টিয়ে দিয়েছেন তাইজুল ইসলাম (৪ উইকেট) আর নাঈম হাসান (৩ উইকেট)। কিন্তু বোলারদের কাজ বোলাররা করে দিলেও ব্যাটসম্যানরা আবারও ব্যর্থতার পরিচয় দিচ্ছেন।

৫৯ রানের ওপেনিং জুটি গড়েছিলেন সৌম্য সরকার আর তামিম ইকবাল। দলে নিজের অস্তিত্ব সংকটে ভোগা সৌম্য (১৩) আজও ব্যর্থ। ব্রাফেটের বলে কাট করতে গিয়ে ক্যাচ দেন কর্নওয়ালের হাতে। ক্যারিয়ারের ২৮তম টেস্ট ফিফটি তুলে আর এগোতে পারেননি তামিম।

পুরো

ট্যুরে ব্যর্থতার পরিচয় দেওয়া নাজমুল হোসেন শান্ত (১১) আজও ‘ ধা'রাবাহিকতা’ ধরে রেখেছেন। দলীয় রান ১০১ ছুঁতেই ওয়ারিক্যানের শিকার হন মুশফিক (১৪)। প্রথম ইনিংসে ধৈর্যের পরিচয় দেওয়া মো হা'ম্ম'দ মিঠুন (১০) আজ আর ধৈর্য্য ধরে রাখতে পারেননি।
১১৫ রানে ৫ উইকেট পতনের পর লিটন দাস এবং অধিনায়ক মুমিনুল হক দলের হাল ধ’রার চেষ্টা করেন। কিন্তু ওই যে, সমস্যা হলো মানসিকতায়। অধিনায়কের যে দায়িত্ব নিয়ে খেলা উচিত ছিল, তিনি সেটা করেননি। দলীয় ১৪৭ রানে ওয়ারিক্যানের বলে কর্নওয়ালের হাতে ক্যাচ দিয়ে ফিরলেন ২৬ রানে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!