1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:০০ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

মাশরাফির কাছে নতুন এক পদ্ধতি নিজের ঝুলিতে ভরলেন তাসকিন

  • সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

মাশরাফির কাছে নতুন এক প'দ্ধতি নিজের ঝুলিতে ভরলেন তাসকিন

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সেরা অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা দীর্ঘদিন ধরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বাইরে।

মুশরাফি বিন মুর্তজাকে শেষবার ২০২০ সালে ঘরোয়া ক্রিকেট লিগে দেখা গিয়েছিল। ১৮ ডিসেম্বর, ২০২০, ব'ঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাইনালে খেলেছিলেন জেমকন খুলনার হয়ে।

এরপর আর ক্রিকেট ময়দানে দেখা যায়নি মাশরাফিকে। বাংলাদেশের জার্সিতে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন ৬ মা'র্চ। তবে আজ হঠাৎ করেই মিরপুরে দেখা মিলল মাশরাফি বিন মোর্তজার।

মূলত তাসকিন আহমেদের অনুরোধে আজ মিরপুরে এসেছেন মাশরাফি। এই সময়ে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তাসকিন আহমেদের সাথে অনেক সময় থাকতে দেখা গিয়েছে মাশরাফি বিন মুর্তজাকে।

‘মেন্টর’ মাশরাফির কাছ থেকে কিছু সময়ে কী শিখলেন তাসকিন? গণমাধ্যমকে তিনি বললেন, “ভাইয়াকে (মাশরাফি) বলছিলাম একদিন সময় দেওয়ার জন্য। কারণ আমা'র আসলে পেস, সুইংয়ের উন্নতি হচ্ছে, কিন্তু আমি স্লোয়ারের দিক থেকে একটু পেছানো। স্লোয়ারের উন্নতি করতে চাই”

“ভাইয়াকে বললাম, তিনি এসে কিছু গ্রিপ দেখালেন এবং বললেন, ‘যে একেক জনের অ্যাকশন একেক রকম হয়।

এগু'লো একটু চেষ্টা করে দেখতে পার।” আমা'র কাছে ভালো লাগল, কিছু কা'টারের গ্রিপ দেখিয়েছেন। আশা করি এইগু'লো প্রয়োগ করলে ফল হবে।”

ধীরে ধীরে মাশরাফি সবকিছু আয়ত্ত করতে বলেছেন তাসকিনকে, ‘মূলত দুই তিনটা গ্রিপ দেখিয়েছেন। আর বলেছেন একস'ঙ্গে এত কিছু নিয়ে তো কাজ করা যাব'ে না।

যেহেতু সামনেই অনেক খেলা। আপাতত কা'টার ট্রাই করতে বলেছেন। তো ওটাই দেখালেন। বললেন, যদি ভালো লাগে এটা চালিয়ে যেতে পার। এটা আয়ত্তে এলে আরেকটা।’

মাশরাফি সময় দেওয়া কৃতজ্ঞতা প্রকাশ করলেন এই পেসার, ‘ব্যস্ততার মাঝে মাশরাফি ভাই আমাকে সময় দিয়েছেন, এটা অনেক। আমা'র স্লোয়ার অন্যদের থেকে একটু দুর্বল। কাজেই আজ যে গ্রিপ দেখিয়েছেন, এগু'লো আগেরগু'লোর থেকে ভিন্ন।’

তবে পেসেই মূল মনোযোগ তার, ‘পেসের স'ঙ্গে আমা'র কোনো আপস নেই। আমি মোস্তাফিজ 'হতে পারব না। মোস্তাফিজ কা'টার মাস্টার। আমি পেসের স'ঙ্গে একটু স্লোয়ার যোগ করছি আর কী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!