1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
হুবহু নিজের মত আরেক সালাহকে দেখে বেজায় খুশি মোহাম্মদ সালাহ ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল

পিসিবির কাছে ক্ষমা চেয়ে পাকিস্তান সফরে আসার ঘোষণা দিল ইংল্যান্ড

  • সময় বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৭ পঠিত

পিসিবির কাছে ক্ষ'মা চেয়ে পাকিস্তান সফরে আসার ঘোষণা দিল ইংল্যান্ড

নিরাপত্তা শঙ্কায় নিউজিল্যান্ডের পাকিস্তান সফর বাতিলের পরই পাকিস্তান সফর বাতিল করে ইংল্যান্ড। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের এমন সি'দ্ধান্তে বড় ক্ষ'তিই হয়ে যায় পাকিস্তানের ক্রিকে'টে।

আর সে জন্য পাকিস্তানের কাছে ক্ষ'মা চেয়ে নিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। পাশাপাশি তারা জানিয়েছে, আগামী বছরেই পাকিস্তানে পূর্ণ সফরে যাব'ে তারা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ইংল্যান্ডের পুরুষ এবং নারী দলের সফর ছিল পাকিস্তানে। কিন্তু নিরাপত্তার দোহাই দেখিয়ে নিউজিল্যান্ড সিরিজ বাতিল করে দেওয়ার পরে ইংল্যান্ডও একই পথ অনুসরণ করে। সেই নিয়ে শুরু হয় তুমুল বিতর্ক।

জানা যায়, সফর বাতিলের ব্যাপারে দেশের ক্রিকেটারদের স'ঙ্গে কথাই বলেনি বোর্ড। এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় ইসিবির তরফ থেকে দুঃখ প্রকাশ করেছেন চেয়ারম্যান ইয়ান ওয়াটমোর।

বুধবার ইসিবি-র চেয়ারম্যান দ্য টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, “সফর বাতিলের খবরে পাকিস্তান এবং গোটা বিশ্বে যারা দুঃখ পেয়েছেন তাদের জন্য আমি অনুতপ্ত।

খুব কঠিন সি'দ্ধান্ত নিয়েছে বোর্ড এবং সত্যি বলতে, ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্যকেই প্রাধান্য দেওয়া হয়েছে। তবে এটা ঠিক যে ক্রিকেটারদের স'ঙ্গে কথা বলা হয়নি।”

ওয়াটমোরের আরও বলেন, “সূচি মেনে পূর্ণ সফরের জন্য আ মর'া প্রস্তুত। আগামী বছরেই সফর করার ভাবনাচিন্তা চলছে। সময় নিয়েও সেই সি'দ্ধান্ত নেওয়া হবে।”

জানা গিয়েছে, তিনটি টেস্ট এবং পাঁচটি একদিনের ম্যাচ খেলা হবে সফরে

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!