1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি দক্ষিণ আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের ৫ জন; জায়গা হয়নি মেসির বাংলাদেশ চ্যাম্পিয়ন হবে – তামিম ইকবাল ৬ আসর, ৫ জয়, ৫ অধিনায়ক টি-টোয়েন্টি বিশ্বকাপে অনন্য ইতিহাসের দ্বারপ্রান্তে সাকিব মেসি রোনালদোর থেকেও সালাহই সেরা: ক্লপ

যে কারনে এবারের আইপিএলে আর খেলা হচ্ছে না সাকিবের

  • সময় বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০ পঠিত

যে কারনে এবারের আইপিএলে আর খেলা হচ্ছে না সাকিবের

আইপিএলে কলকাতা দলে যে চার বিদেশি খেলছেন, তাদের বিকল্প কিছুই ভাবতে পারছে না দলটি। চোটের কারণে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে কলকাতার একাদশে নেই ক্যারিবিয়ান অলরাউন্ডার। তার জায়গায় সাকিব আল হাসানের খেলার সম্ভাবনা ছিল। সেটিও হলো না।

সাকিবের জায়গায় সুনীল নারাইনকে খেলাচ্ছে কলকাতা। করো'নায় ভারতে আইপিএল স্থগিত হওয়ার আগে সেখানে কলকাতার খেলা সাত ম্যাচের মধ্যে প্রথম তিন ম্যাচে খেলেছেন সাকিব। পরের চার ম্যাচ খেলেন নারাইন।

অলরাউন্ডারের জাত ও সা মর'্থ্য বিবেচনায় সাকিবের স'ঙ্গে নারাইনের তুলনা চলে না। কিন্তু কলকাতার প্রথম তিন ম্যাচে সাকিব প্রত্যাশার প্রতিদান দিতে পারেননি।

৩ ম্যাচ মোট ৩৮ রান, সর্বোচ্চ ২৬ আর বোলিংয়ে ৮১ রানে ২ উইকেট। বাংলাদেশের এই তারকা অলরাউন্ডারকে এরপরই বসিয়ে রাখে কলকাতা। ভারতে চার ম্যাচের পর দুবাইতেও সাকিবকে ছাড়া চার ম্যাচ খেলে ফেলেছে কলকাতা।

এর মধ্যে নারাইন আজ যা করে দেখালেন তাতে সাকিবের দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা আরো ক্ষীন হয়ে গেল। আজ দিল্লির বিপক্ষে ছোট লক্ষ্য তাড়ায় ৬০ বলে ৬১ রান দরকার ছিল কলকাতার।

এখান থেকে পরের ৫ ওভারে ৩ উইকেট হারানোর পাশাপাশি মাত্র ৩১ রান তুলতে পারে তারা। চারে নামা নীতিশ রানার দৃঢ়তায় শেষ পর্যন্ত ৩ উইকে'টের জয় তুলে নেয় ইউএন মর'গ্যানের দল।

ষষ্ঠ উইকে'টে নারাইন-রানার ১৪ বলে ২৬ রানের জুটিতে কলকাতার রান তাড়াটা সহজ হয়। তাতে ১০ বলে ২১ রান করে আউট হন নারাইন। জয়ের জন্য তখন মাত্র ২ রান দরকার ছিল কলকাতার।

লকি ফার্গু'সন উইকেট আসার পর সেই রান তুলে নেন রানা। এর আগে বল হাতেও দুর্দান্ত ছিলেন নারাইন। ৪ ওভার বল করে মাত্র ১৮ রান দিয়ে উইকেট শিকার করেন ২টি।

আজ তাই আবারো ব্যাটে-বলে দলের জয়ে দারুণ ভূমিকা রেখে নারাইন বুঝিয়ে দিলেন সাকিবকে না নামানোর সি'দ্ধান্তই সঠিক। এদিকে গ্রুপ পর্বে কলকাতার ম্যাচ আছে আর মাত্র তিনটি।

প্লে অফসে খেলতে বাকি ম্যাচগু'লোতেও জয়ের বিকল্প নেই। সেক্ষেত্রে কলকাতা নকআউট পর্বে গেলেও সাকিবকে যে সাইড বেঞ্চে বসে থাকতে হবে সেটা এখন অনেকটাই পরিস্কার।

তাই এবারের আসরে কলকাতার জার্সিতে সাকিবকে দেখা না যাওয়ার সম্ভাবনাই বেশি। এই জয়ে ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে আছে কলকাতা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!