1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১১:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
রোনালদোদের জালে লেস্টারের গোল উৎসব সাইফউদ্দিনের দুর্দান্ত ইয়র্কারে শূন্য রানেই ফিরলো স্কটিশ অধিনায়ক লাসিথ মালিঙ্গার সিংহাসন কেড়ে নিলেন সাকিব মালিঙ্গাকে টপকে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ উইকেট শিকারি এখন সাকিব টি-টুয়েন্টির ইতিহাসে সর্বোচ্চ উইকেট সাকিবের মডেল বানানোর কথা বলে ৫ লাখ টাকা আদায়, আসল ঘটনা জানালেন তৌসিফ খুশির খবর : স্কটল্যান্ডের বিপক্ষে আজ আর মাত্র ২ উইকেট নিতে পারলে একসাথে তিনটি বিশ্ব রেকর্ড গড়বেন সাকিব আল হাসান। শোয়েব মালিককে বিশ্বকাপ দলে পেয়ে খুব খুশি বাবর আজম বন্ধুর বউকে ভাগিয়ে নেওয়ার ৭ বছর পর সেই আর্জেন্টাইন ফুটবলারের সংসার ভাঙছে ল্যাতিন আমেরিকার সেরা একাদশে ব্রাজিলের পাঁচজন, নেই মেসি

বিশ্বের একমাত্র ক্রিকেটার হিসেবে অনন্য রেকর্ড গড়লেন কাইরন পোলার্ড

  • সময় বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০ পঠিত

টি-টোয়েন্টি ক্রিকে'টে ১০ হাজার রান ও ৩০০ উইকেট নেওয়া ইতিহাসের একমাত্র ক্রিকেটার এখন ৩৪ বছর বয়সী পোলার্ড।

আবু ধাবিতে ম'ঙ্গলবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে পাঞ্জাব কিংসের বিপক্ষে টি-টোয়েন্টির একাদশ বোলার হিসেবে তিনশ উইকে'টের মাইলফলক স্পর্শ করেন পোলার্ড। আর ব্যাট হাতে এই সংস্করণে ১০ হাজার রান তিনি করেছেন আরও আগেই। ব্যাটিংয়ে নামা'র আগ পর্যন্ত তার রান ১১ হাজার ২০২। আর এদিন করেন ১৫ রান, (মোট রান ১১২১৭)।

💯💯💯

300 T20 wickets for Kieron Pollard!

What a cricketer 🔥#IPL2021 live ⏩ https://t.co/XvzcypKRUD pic.twitter.com/hUGlVJnYAG

— ESPNcricinfo (@ESPNcricinfo) September 28, 2021

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ম্যাচটি খেলতে নামা'র সময় তিনশ থেকে দুই উইকেট দূরে ছিলেন পোলার্ড। দুর্দান্ত মিডিয়াম পেসে এক ওভারেই জোড়া শিকার ধরে কাঙ্ক্ষিত ঠিকানায় পৌঁছান তিনি।

ইনিংসের সপ্তম ওভারে বোলিংয়ে এসে স্বদেশি ক্রিস গেইলকে ফিরিয়ে দেন পোলার্ড। তার স্লোয়ার উড়িয়ে মেরে লং-অনে ধ’রা পড়েন ক্যারিবিয়ান বিস্ফোরক ব্যাটসম্যান। আর এতে মাইলফলকের দিকে এক ধাপ এগিয়ে যান পোলার্ড।

এক বল পরই রাহুলের বিদায়। তাতেই পোলার্ড নাম লেখান রেকর্ডের এমন এক পাতায়, যেখানে তিনি ছাড়া নেই আর কেউ।

টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি উইকেট পোলার্ডের স্বদেশি ডোয়াইন ব্রাভোর। ৫৪৬ উইকেট নেওয়া এই ক্যারিবিয়ানের রান কেবল ৬ হাজার ৫৯৭। তিনশ উইকেট নেওয়া বোলারদের মধ্যে পোলার্ডের পর সর্বোচ্চ রান ব্রাভোরই।

ক্রিকে'টের সংক্ষি'প্ত এই সংস্করণে পোলার্ড ছাড়া ১০ হাজার রান আছে ক্রিস গেইল, শোয়েব মালিক, বিরাট কোহলি ও ডেভিড ওয়ার্নারের। যেখানে সবচেয়ে বেশি উইকেট রয়েছে মালিকের, ১৫২টি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!