1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
ভিনি নাকি ফাতি, কে হবে এল ক্লাসিকোর নতুন রাজা? টি-২০ বিশ্বকাপের সেরা বোলার-ব্যাটারের নাম ভবিষ্যৎবানী করলেন ব্রেট লি বাংলাদেশ অভিজ্ঞতা কাজে লাগিয়েছে, জয় প্রাপ্য ছিল : পিএনজি অধিনায়ক ভক্তদের জন্য একদিন হলেও বাংলাদেশের হয়ে খেলতে চাই: আশরাফুল ভারতের কাছে হারলে সেমিফাইনালে যেতে পারবে না পাকিস্তান! ভারত, পাকিস্তানের গ্রুপে না পড়ে ভালোই হয়েছে-ঃ আশরাফুল সুপার টুয়ালেভে বাংলাদেশের বিপক্ষে চাপে থাকবে অস্ট্রেলিয়ারা ভারত-পাকিস্তান ম্যাচ যেন ফাইনালের আগে আরেক ফাইনাল : ইনজামাম বিশ্বকাপে বড় চমক দিতে পারে আফগানিস্তান আফগানিস্তান ক্রিকেট দল মেসি-রোনালদোদের জন্য আতঙ্ক বেনজেমা

পাকিস্তানের বিশ্বকাপ দলে ফিরছেন মালিক-ফখর জামান সহ ৫ জন!

  • সময় মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯ পঠিত

পাকিস্তানের বিশ্বকাপ দলে ফিরছেন মালিক-ফখর জামান সহ ৫ জন!

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে গত ৬ সেপ্টেম্বর ১৫ সদস্যের দল ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বাবর আজমের নেতৃত্বাধীন এই স্কোয়াড নিয়ে অবশ্য সমালোচনার শেষ নেই। দলে কয়েকজনের অন্তর্ভুক্তি এবং কিছু ক্রিকেটারের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তোলেন দেশটির ক্রিকেট সংশ্লিষ্টরা।

সমালোচকদের দলে নাম লিখিয়েছেন শ’হীদ আফ্রিদিও। দল নিয়ে তার অসন্তুষ্টির কথা জানিয়ে ই'ঙ্গিত দিয়েছেন পরিবর্তনের। স্কোয়াডের কয়েকজনকে দেখে রীতিমতো বি'ষ্মিত হয়েছেন সাবেক পাক অধিনায়ক।

আবার তেমনি শোয়েব মালিক-সরফরাজ আহমেদদের মতোন অ'ভিজ্ঞ ক্রিকেটারদের অনুপস্থিতি ভাবাচ্ছে তাকে। তবে এই অলরাউন্ডার জানিয়েছেন, পূর্বঘোষিত দলে খুব শীঘ্রই পরিবর্তন আনতে যাচ্ছে ক্রিকেট বোর্ড।

পাকিস্তানের বেশ কয়েকটি গণমাধ্যম বলছে, আফ্রিদির এই কথার পরই পিসিবি স্কোয়াডে পরিবর্তনের সি'দ্ধান্ত নিয়েছে। আগের স্কোয়াড থেকে ৪-৫ টি পরিবর্তন আসবে এটি নিশ্চিত। ফিরবেন শোয়েব মালিক, ফখর জামান, শারজিল খান, উসমান কাদির ও শাহনেওয়াজ ধানি।

বাদ পড়তে পারেন আসিফ আলি, খুশদিল শাহ, শোয়েব মাকসুদ ও আজম খান। চলমান পাকিস্তানের ন্যাশনাল টি-টোয়েন্টি লিগে এসব ক্রিকেটারদের পারফরম্যান্সই দলে পরিবর্তন আনতে বাধ্য করছে পিসিবিকে।

উল্লেখ্য, আগামী ১০ অক্টোবরের মধ্যে বিশ্বকাপের দলে যেকোনো পরিবর্তন আনতে পারবে অংশগ্রহণকারী দলগু'লো। পিসিবির প্রধান নির্বাচক মো হা'ম্ম'দ ওয়াসিম সপ্তাহের শুরুতেই বলেছেন,

দলে পরিবর্তন আনায় কথা মাথায় আছে তাঁদের। তিনি বলেন, ‘বিশেষ পরিস্থিতিতে এবং বিশেষ ক্ষেত্রে, দরকার হলে দলে পরিবর্তন আনব।’ হয়ত ১০ অক্টোবরের আগেই পরিবর্তিত দল ঘোষণা করবে পিসিবি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!