1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:১৪ পূর্বাহ্ন

ক্যাচ আউট হওয়া মায়ার্সকে মাঠ ছাড়তে দিলেন না আম্পায়ার ও মমিনুলরা(ভিডিও)

  • সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯২ পঠিত

চট্টগ্রাম টেস্টের শেষ দিনে প্রথম সেশনটা টাইগারদের কে'টেছিল আম্পায়ার আর নিজেদের ভুল ডিসিশনে। যার খেসারতও দিতে হয়েছিল ভাল ভাবে। দুই বার জীবন পাওয়া মায়ের্স দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করে মমিনুলদের হারিয়ে মাঠ ছেড়েছিলেন। চেয়ে চেয়ে নিজের মাথা আছড়ানো ছাড়া উপায় ছিল বাংলাদেশের। কিন্তু সেই একই ভুল এবার চলমান ঢাকা টেস্টের চতুর্থ দিনেও দেখা গেল।

চট্টগ্রাম টেস্টে অধিনায়ক মমিনুলের রিভিউ না নেওয়ার সি'দ্ধান্তের সমালোচনার পরও নিজের প্রতি যেন অনঢ়ই থাকলেন অধিনায়ক। কেননা ঢাকা টেস্টেও ভুল করলেই একই ধরনের।

ঢাকা টেস্টের চতুর্থ দিনে ৩ উইকে'টে ৪১ রান নিয়ে দিন শুরু করে সফরকারীরা। দিনের শুরুতেই আঘা'ত হানেন পেসার আবু জায়েদ রাহী। ১৫৪ রানে এগিয়ে থেকে দিন শুরু ক্যারিবিয়ানরা আর ৯ রান রান যোগ করতেই নাইটওয়াচম্যান হিসেবে নামা ওয়ারিকানের উইকেট হারায়।

এরপর ব্যাটিংয়ে নামা মায়ের্সকেও নিজের পরের ওভারের তথা ২৬ তম ওভারের শেষ বলটিতে ক্যাচ আউট করেছিলেন রাহী। কিন্তু আম্পায়ার বুঝতে না পারাতে নট আউট দেন। আবেদন কিছুটা জোরালো করলেও রিভিউ নেবার সাহস দেখালেন না উইকে'টের পেছনে থাকা লিটন ও অধিনায়ক মমিনুল। অথচ পরবর্তীতে রিপ্লেত দেখা যায় স্পষ্টই ব্যাটে লেগেছিল বল।

চট্টগ্রাম টেস্টের মতোই ঢাকা টেস্টেও মায়ের্স যখন আউট 'হতে চাইলেন মনে হয় আম্পায়ার ও অধিনায়ক মমিনুল যেন মাঠ ছাড়তে দিতে চাইলেন না তাকে। যদিও এবার কিছুক্ষণ বাদেই ৬ রান করেই রাহীর বলে এলবিডব্লুর ফাঁ'দে পড়ে ফিরেছেন মায়ের্স।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!