1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

আমিরের অবসর নিয়ে মুখ খুললেন আব্দুল রাজ্জাক

  • সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৮ পঠিত

পাকিস্তান ক্রিকেট বোর্ড আর টিম ম্যানেজম্যান্টের প্রতি ক্ষোভ ঝেড়ে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন আমির। তবে আমিরের এমন সি'দ্ধান্তে 'হতাশ আব্দুল রাজ্জাক।ক্রিকেট জীবনের দোরগোড়া থেকেই বিতর্কের সাথে বসবাস করে আসছেন মো হা'ম্ম'দ আমির।

২০১০ সালে স্পট ফিক্সিংয়ের জন্য নি'ষি'দ্ধ হয়েছিলেন তিনি। পাঁচ বছর ক্রিকে'টের বাইরে কাটিয়ে ফের আন্তর্জাতিক ক্রিকে'টে ফেরেন তিনি। কিন্তু হঠাৎ গত ১৭ ডিসেম্বর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলে দেন ২৮ বছর বয়সী এই পেসার।

আমিরের অ'ভিযোগ দলের কোচ মিসবাহ-উল-হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিস তাঁকে মানসিক যন্ত্রণা দিয়েছেন। সে কারণেই অবসরের সি'দ্ধান্ত নিতে হচ্ছে তাঁকে। বস্তুত, সম্প্রতি নিউজিল্যান্ড এবং জিম্বাবুয়ে সিরিজ থেকে বাদ পড়েই এই সি'দ্ধান্ত নেন তিনি।

আমিরের অবসরের সি'দ্ধান্তের পর দুই মাস কে'টে যাওয়ার পর এই বি'ষয়ে কথা বলার সুযোগ পয়েছেন সাবেক পাকিস্তানি ফাস্ট বোলার আব্দুল রাজ্জাক। রাজ্জাক বর্তমান পাকিস্তানের ঘরোয়া ক্রিকে'টের চ্যাম্পিয়ম্ন দল খয়বার পাখতুনের হেড কোচের দায়িত্ব পালন করছেন।

পাকিস্তান ক্রিকেটকে দেয়া এক্সক্লুসিভ সাক্ষাতকারে আব্দুল রাজ্জাক কথা বলেছেন প্লেয়ারদের লংগার ভার্সনে খেলার অনিহা নিয়ে। কথা বলেছেন আমিরের অসময়ে অবসর নেয়া নিয়ে। রাজ্জাক মনে করেন্ন আমিরের অবসর পাকিস্তান এবং তার ক্যারিয়ারের জন্য একটি বড় ধাক্কা। তাছাড়া আমিরের অবসরের সি'দ্ধান্তে অবাকও হয়েছেন তিনি। রাজ্জাক বলেন,সে (আমির) একজন অত্যন্ত প্রতিভাবান বোলার এবং সবাই তার মধ্যে ওয়াসিম আকরামের ছাঁয়া দেখতে পেয়েছিলেন। যদি তিনি ধা'রাবাহিকভাবে পাকিস্তানের হয়ে খেলতেন এবং পারফরম্যান্স করতেন তবে তা পাকিস্তান ক্রিকে'টের জন্য দুর্দান্ত 'হতো। এই (আমিরের অবসর) তার এবং পাকিস্তানের ক্রিকে'টের উভয়ের জন্যই বড় ধাক্কা। টেস্ট ক্রিকে'টের চেয়ে টি-টোয়েন্টিকে অগ্রাধিকার দেওয়া খেলোয়াড়রা কখনই দুর্দান্ত খেলোয়াড় 'হতে পারেন না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!