1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

সেঞ্চুরির পর ফিফটি হাঁকিয়ে ইতিহাসের পাতায় রিজওয়ান

  • সময় রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭১ পঠিত

সফরকারী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ১০৪ রানের অ'পরাজিত ইনিংস খেলে দ্বিতীয় পাকিস্তানি হিসেবে ক্রিকে'টের তিন ফরমেটে সেঞ্চুরি রেকর্ড গড়নে পাকিস্তানের ওপেনার মো হা'ম্ম'দ রিজওয়ান। আর আজ দ্বিতীয় টি-টোয়েন্টিতেও ফিফটি হাঁকিয়ে প্রথম পাকিস্তানি ওপেনার হিসেবে টানা তিন ম্যাচে ৫০+ স্কোরের রেকর্ড পাতায় এই উইকে'টে রক্ষক ব্যাটসম্যান।

লাহোরে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট করতে নেমে টপ অর্ডার যেখানে ব্যর্থ সেখানে আবার হাল ধরলেন মো হা'ম্ম'দ রিজওয়ান। একপাশ আগলে রেখে ৪১ বলে ৬ বাউন্ডারি ও ১ ছক্কায় ৫১ রানের দারুণ ইনিংস খেলেন এই ডানহাতি ব্যাটসম্যান।

আর এই ফিফটির সাথে টানা তিন টি-টোয়েন্টি ম্যাচে ৫০+ রান করার রেকর্ড গড়লেন রিজওয়ান। সিরিজের প্রথম ম্যাচে ১০৪* রানে অ'পরাজিত ছিলেন। আর তার আগের ম্যাচ খেলেছিলেন নিউজিল্যান্ডের নেপিয়ারে ৮১ রানের দারুণ ইনিংস।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!